নাটোররাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

লালপুরে সৌদি প্রবাসীর রহস্যজনক মৃত্যু

নাটোর প্রতিনিধিঃ

নাটোরের লালপুর উপজেলার পিন্টু নামে সৌদি প্রবাসী এক যুবকের রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। গতকাল সোমবার রাতে সৌদি আরবের রাজধানী রিয়াদে এ ঘটনা ঘটে। সে উপজেলার বুধপাড়া গ্রামের মৃত মজর আলী বিশ্বাসের দ্বিতীয় ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল সোমবার মতিউর রহমান ওরফে পিন্টু (৪০) তার পরিবার ও আত্মীয় স্বজনের সাথে ফোনে কথা বলে খোঁজ খবর নেয়। আজ মঙ্গলবার সকালে হঠাৎ তার সৌদী বাসায় শোবার ঘরের অন্য এক সদস্য বাড়িতে ফোনে পিন্টুর মৃত্যুর খবর জানায়। তার হঠাৎ মৃত্যুর খবর শুনে তার পরিবারসহ এলাকায় কান্নার আহাজারি শুরু হয়। তার মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে। পিন্টুর ফুফাতো ভাই সৌদি প্রবাসী নুর মোহাম্মদ জানান, তিনি কয়েক দিন আগে দেশে এসেছেন। পিন্টুর সাথে তার নিয়মিত যোগাযোগ হতো। কিন্তু কিভাবে তার মৃত্যু হয়েছে এই মুহূর্তে তা বলা যাচ্ছে না।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলুর রহমান জানান, পিন্টু সৌদি আরবে মারা গেছন। এজন্য তার পরিবারকে হাই কমিশনের মাধ্যমে যোগাযোগ করতে হবে। উল্লেখ্য, পিন্টু রীম কনস্ট্রাকশন নামে একটি ভবন নির্মাণ প্রতিষ্ঠানে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করত। সে রিয়াদের আব্দুল্লাহ সিটি এলাকায় চারশয্যা বিশিষ্ট একটি কক্ষে বাস করত। পিন্টু বিগত ২০১৯ সালের ২৮ ডিসেম্বর কাজের উদ্দেশে সৌদী আরব যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button