রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদস্লাইডার

কাটাখালিহাট ইজারা নিয়ে প্রতি পক্ষের আঘাতে হায়দার আলি আহত

চীফ রিপোর্টারঃ

কাটাখালির হাট সরকারি নিয়ম অনুসারে ইজারা নিয়েও হাটের খাজনা উঠাতে গিয়ে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েছেন নতুন ইজারাদার মেজবাউল ইসলামের কাটাখালি হাট দেখভাল করা ব্যক্তি হায়দার আলি (৪০)।

 

আহত হায়দার আলি কাটাখালি পৌরসভার মাসকাটাদিঘীর সংরক্ষিত  মহিলাকাউন্সিলর দুলুফা আক্তার মিলির স্বামী। কাটাখালি পৌরসভার ৪ নংওয়াড কাউন্সিলর খোকনুজ্জামান মাসুদ জানান আমার খালাতো ভাই মেজবাউল ইসলাম গত এপ্রিল মাসের ২৯ তারিখে টেন্ডারের মাধ্যমে ১১ লক্ষ ৯০ হাজার টাকা মুল্যে হাটটি ইজারাদার হিসেবে পান।

 

সরকারি নিয়মে হাটের ৩০ ভাগ টাকা জমাদিয়ে কাগজ নিয়ে গতকাল ৪ এপ্রিল কাটাখালি হাটের নতুন  ইজারাদার হিসেবে খাজনা আদায় করতে গেলে হাটের সাবেক ইজারাদার দুলালের লোকজন হায়দার কে বাড়িথেকে ডেকে নিয়ে পৌরসভার সামনে বেধড়ক মারপিট করে। এতে হায়দার আলি গুরুতর আহত হলে তাকে রামেক হাসপাতালে ভর্তি করাহয়।

 

কাটাখালি হাট ইজারাদার মেজবাউল সংবাদ চলমান কে বলেন আমি টেন্ডারের মাধ্যমে হাট নিয়েছি সেখানে একটি সিন্ডিকেট আমার লোকজনের উপর হামলা করেছে যা অত্যান্ত দুঃখ জনক।এ ছাড়াও কাউন্সিলর রোকনুজ্জামান মাসুদকে হুমকি ধামকি প্রদান করেছে একটি চিহ্নিত সিন্ডিকেট এর একটি সুরহা হওয়া দরকার।দেশের এই ক্লান্তি লগ্নে যারা সন্ত্রাসীর সাথে হাত মিলিয়েছে তাদের কে আইনের আওতায় আনার আহব্বান করছি সংশ্লিস্ট দপ্তরকে।

 

আহত হায়দার আলি বলেন আমার উপর যারা হামলা করেছে আমি তাদের চিনতে পেরেছি আমি সুস্থ হয়ে তাদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করব।দিনের বেলায় হাটের খাজনা আদায় করা ব্যক্তির উপর এমন হামলা করায় সাধারন মানুষ হতবাক হয়েছে। তবে এই হামলার মুল হোতা হিসেবে কাটাখালির ক্ষমতা ধর ব্যক্তির উপর আংগুল তুলছে আহতের পরিবার।হামলা কারিরা প্রভাবশালী হওয়ার কারনে প্রানের ভয়ে মুখখুলতে শাহস পাচ্ছেনা বলেও একাধিক সুত্র নিশ্চিত করেছে।এই বিষয়ে একাধিক বার মুঠোফোনে ফোন করেও কাটাখালি পৌরসভার মেয়র আব্বাসের সাথে কথা বলা সম্ভব হয়নি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button