নাটোররাজশাহী সংবাদসারাদেশ

লালপুরে যায়যায়দিন পত্রিকার ১৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মনজুরুল ইসলামঃ

কেক কাটা ও আলোচনা সভার মধ্যে দিয়ে নাটোরের লালপুরে দেশের বহুল প্রচারিত জাতীয় দৈনিক, যায়যায়দিন পত্রিকার ১৬ তম পতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে আজ ৩০ জুন বুধবার দুপুরে লালপুর উপজেলা সম্মেলন কক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। যায়যায়দিন পত্রিকার লালপুর উপজেলা প্রতিনিধি ও মডেল প্রেসক্লাবের যুগ্মআহবায়হ মাজহারুল ইসলাম লিটন এর সঞ্চালনায় আলোচনাসভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, উপজেলা ভাইস চেয়ারম্যান মনোয়ার হোসেন মনি, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা রঞ্জু, মডেল প্রেসক্লাবের আহবায়ক ও দৈনিক জনকন্ঠের লালপুর প্রতিনিধি শাহ আলম সেলিম, পথিক টিভি ও সংবাদ চলমান নাটোর জেলা প্রতিনিধি মনজুরুল ইসলাম, দৈনিক প্রাপ্তি প্রসঙ্গ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ও দৈনিক জনতার লালপুর প্রতিনিধি আলাউদ্দিন জালাল, দৈনিক প্রাপ্তি প্রসঙ্গ পত্রিকার বার্তা সম্পাদক ও দৈনিক আমাদের সময় পত্রিকার লালপুর প্রতিনিধি মাজহারুল ইসলাম তিব্বত, দৈনিক চলনবিল পত্রিকার লালপুর প্রতিনিধি আতিকুর রহমান প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য যায়যায়দিন পত্রিকার ভুঁয়াশি প্রসংশা করেন এবং আগামীদিনে পত্রিকাটির উত্তর উত্তর সমৃদ্ধি কামনা করেন। আলোচনাসভা শেষে অতিথিবৃন্দসহ সকলে মিলে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button