নাটোররাজশাহী

নাটোরে সম্মেলনে আব্দুল কুদ্দুস সভাপতি, রমজান সাধারণ সম্পাদক

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

নাটোরে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি পুনরায় সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। কমিটির অন্য সদস্যদের নাম পরবর্তীতে ঘোষণা করা হবে। 

আজ রবিবার (২০ ফেব্রুয়ারি) বিকালে নাটোর শহরের শংকর গোবিন্দ চৌধুরি স্টেডিয়ামে দলটির সম্মেলন শেষে সভাপতি ও সম্পাদকের নাম ঘোষণা করেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান। এর আগে দুপুরে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

এ সময় তিনি বলেন, , বিশৃংখলা কারীদের হাতে আমরা আমাদের অর্জন উন্নয়ন তুলে দিতে পারিনা। কোন অপকর্ম কারীদের আওয়ামীলীগে ঠাঁই নাই। যারা ক্ষমতায় বসে এর অপব্যবহার করে দলে ষড়যন্ত্র করছে তাদের চিহ্নিত করতে হবে।বিএনপি সাম্প্রদায়িক শক্তির সাথে আঁতাত করে সহিংসতার রাজনীতি করতে চাচ্ছে, আবারো তারা আগুন সন্ত্রাসের চেষ্টা চালাচ্ছে।

তিনি বিএনপিকে হুশিয়ারী দিয়ে বলেন, শান্তির ভাষায় কথা বলুন অশান্তি করলে আমরাও জবাব দেবো , শেখ হাসিনার নেতৃত্বে সমুচিত জবাব দেবো। সম্মেলনের বিশেষ অতিথি ছিলেন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ এমপি।সম্মেলনের উদ্বোধন করেন দলের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান।

জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপির সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোরের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল এমপি ও সংরক্ষিত আসনের নারী সাংসদ রত্না  আহমেদসহ দলের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

এ দিকে ৮ বছর হওয়া সম্মেলনকে ঘিরে মিছিল নগরীতে পরিণত হয়। মানুষের ঢল নামে শংকর গোবিন্দ চৌধুরি স্টেডিয়ামে। নতুন কমিটি ঘোষণার পর শহরে আনন্দ মিছিল করেন নেতাকর্মিরা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button