রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ৭ জুয়াড়ি আটক

রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে নগদ অর্থ ও জুয়া খেলার সরঞ্জামসহ ৭ জুয়াড়িকে আটক করেছে আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার বশড়ী গোরস্থানপাড়া এলাকার মো: গিয়াস উদ্দিনের ছেলে মো: উজ্জল হোসেন (৩৮), পূর্ব রায়পাড়া এলাকার মৃত মজিবর রহমানের ছেলে মো: এবাদুল ইসলাম (২৭), মৃত ওয়াজেদ আলীর ছেলে মো: আকতার হোসেন (৩২), মো: মুনসুর রহমানের ছেলে মো: আহসান হাবিব (৩০), গুড়িপাড়া এলাকার মৃত আ: হাইয়ের ছেলে মো: আতিকুল ইসলাম (৪০) এবং রাজপাড়া থানার আলীগঞ্জ পূর্বপাড়া এলাকার মো: মোয়াজ্জেম হোসেনের ছেলে মো: আ: হাকিম (৩৩) ও মহিষবাথান এলাকার মৃত আ: সোবহানের ছেলে মো: আ: রাজ্জাক (৩৫)।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১০ মার্চ রাজশাহীর কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: এমরান হোসেনের দিকনির্দেশনায় অসিত কুমার ও তাঁর টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ও ওয়ারেন্ট তামিল ডিউটি করছিলো। এসময় তাঁরা জানতে পারেন, কাশিয়াডাঙ্গা থানার বশড়ী গোরস্থানপাড়া এলাকায় কতিপয় জুয়াড়ি তাস ও টাকা দিয়ে জুয়া খেলছে। 

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের ঐ টিম রাত ১১.১৫ মিনিটে কাশিয়াডাঙ্গা থানার বশড়ী গোরস্থানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও তাস উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানায় মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button