নাটোররাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক ১ জন

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীতে র‌্যাব ৫ কর্তৃক ১ লক্ষ ২০ হাজার টাকার গাঁজাসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আজ ১২ অক্টোবর ১০.৪০ মিনিটে নাটোর জেলার নাটোর সদর থানাধীন জালালাবাদ গ্রামে অপারেশন পরিচালনা করে ৩ কেজি গাঁজা, ১ টি মোবাইল, ১ টি সীম, ১ টি মেমোরিকার্ড উদ্ধারসহ মোঃ মনির উদ্দিন ৪২ নামে ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

আসামী মোঃ মনির উদ্দিন নাটোর জেলার সদর থানার জালালাবাদ সরকারপাড়া গ্রামের মৃঃ প্রাচু প্রামানিক ও মৃঃ জরিমন বেগমের ছেলে।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে স্কোয়াড কমান্ডার ফ্লাইট লেঃ মোঃ মারুফ হোসেন খান এর নেতৃত্বে র‌্যাব ৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, নাটোর জেলার নাটোর সদর থানাধীন জালালাবাদ গ্রামস্থ জনৈক হাজী আশরাফ আলী, পিতা-মৃত-হাজী আফছার আলীর বাড়ীর সামনের পাকা রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য গাঁজা নিয়ে অবস্থান করছে।

উক্ত সংবাদ পেয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ আজ ১০.৪০ মিনিটে উক্তস্থানে পৌছামাত্র র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ২ জন ব্যক্তি পালানোর চেষ্টাকালে ১ জনকে তার ডান হাতে থাকা সাদা প্লাস্টিকের বাজার করার ব্যাগসহ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় তাকে ঘটনাস্থলেই আটক করা হয়।


ধৃত আসামীর দেহ তল্লাশীকালে তার ডান হাতে থাকা প্লাস্টিকের বাজার করা ব্যাগ তল্লাশী করে ব্যাগের মধ্যে ৩ কেজি অবৈধ মাদকদ্রব্য গাঁজা এবং তার শার্টের বাম বুক পকেট হতে ১ টি লাল কালো রংয়ের পুরাতন বাটন মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আতককৃত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button