নাটোর

মোবাইল ফোনের লোভে মুক্তিযোদ্ধার স্ত্রীকে খুন

নাটোর প্রতিনিধিঃ

নাটোরের চৌধুরী পাড়ায় একটি মাত্র মোবাইল ফোনের লোভে খুন করা হয়েছে ওই এলাকার মুক্তিযোদ্ধার মাজেদ খান চৌধুরীর স্ত্রী জাহানারা চৌধুরীকে। এ তথ্য দিয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে কিশোর সোহান।

এর আগে জাহানারা চৌধুরীর হত্যার ঘটনায় সোহানকে আটক করা হয়। ১৬ বছর বয়সী সোহান-শহরের কান্দিভিাটা এলাকার সাইফুল ইসলামের ছেলে।

গত বৃহস্পতিবার ভোরে নিজ শয়ন কক্ষে  হামলার শিকার হয়ে মারাত্মক জখম হন জাহানারা চৌধুরী।

শনিবার দুপুরে নাটোরের এসপি লিটন কুমার সাহা এক প্রেস ব্রিফিংয়ে জানান, মাজেদ খান চৌধুরীর বাড়িতে ভাড়া থাকার সুবাদে জাহানার চৌধুলীর অপ্পো টাচ মোবাইল ফোনের প্রতি লোভ ছিল সোহানের। জাহানারা চৌধুরীর দুই ছেলে ঢাকা থাকায় তিনি একাই বাড়িতে বসবাস করতেন। গত বৃহস্পতিবার ভোরে ফজরের নামাজের কিছু আগে আক্তার নামে একজনের বাড়ির ছাদ বেয়ে নিচে নেমে এসে পুরাতন জানালা ভেঙে জাহানারা বেগমের ঘরে ঢুকে সোহান।

এরপর অপ্পো মোবাইল ফোনটি নেয়ার সময় জাহানারা বেগমের ঘুম ভেঙে যায়। তিনি সোহানকে ঘরে কেন কিভাবে প্রবেশ করছে চিৎকার করতে থাকলে সোহান ঘরের ভেতরে কাঠের র‌্যাকে থাকা ছুরি দিয়ে জাহানারা বেগমের পিঠে আঘাত করে।

এ সময় জাহানারা বেগম বাধা দিলে সোহান ছুরি দিয়ে আঘাত করতে তাকে। একপর্যায়ে জাহানারা বেগম নিস্তেজ হয়ে পড়লে সোহান মোবাইল ফোনটি নিয়ে পালিয়ে যায়। এলাকাবাসী জাহানারা চৌধুরীকে হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যূ হয়।

এসপি লিটন কুমার সাহা আরো, ঘটনার দুই ঘণ্টার মধ্যে অভিযান চালিয়ে পুলিশ সোহানকে আটক করে। অপরদিকে নিহত জাহানারা বেগমের ছেলে আরমান খান চৌধুরী লুটু বাদী হয়ে সোহানসহ অজ্ঞাত কয়েকজনকে অভিযুক্ত করে একটি মামলা করেন। সোহানকে গতকাল শুক্রবার আদালতে সোপর্দ করলে সে দোষ স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

সংবাদ সম্মেলনে  আরো উপস্থিত ছিলেন অ্যাডিশনাল এএসপি আকরামুল ইসলাম, সদর সার্কেল এএসপি আবুল হাসনাত, সদর থানার ওসি জাহাঙ্গীর আলম, ডিবির ওসি আনারুল ইসলাম , ট্রাফিক ওসি বিকর্ণ কুমার চোধরীসহ অন্যান্য ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button