রাজশাহীরাজশাহী সংবাদসংবাদ সারাদেশ

রাজশাহীতে ককটেল হামলায় তিন যুবক ধরা

আজ বিএনপির মিছিল থেকে রাজশাহী নগরীর রেলগেট এলাকায় অটোরিকশায় ককটেল হামলা চালানো হয়েছে। এতে এক অটোরিকশা চালক সহ দুই জন গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় এক জনের চোখ ও এক জনের পেটে মারাত্মক জখম হয়। তাদের দুই জনকেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলা কারীরা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালানোর সময় নগর যুবলীগের নেতৃবৃন্দ ও সাধারণ জনতা ধাওয়া দিয়ে নগর ভবনের সামনে থেকে শাহাদত, টিটু এবং মনিরুল ইসলাম নামের তিন যুবককে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন।

ককটেল বিষ্ফোরণে আহতরা হলেন, অটোচালক নগরীর হেতেশখাঁ এলাকার জলিল (৪৫),  মেহেরপুর জেলার অটোরিকশার যাত্রী আবুল বাশার (৩০)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর দেড়টার দিকে তিন জন যুবক নগরীর রেলগেট এলাকায় একটি অটোরিকশাকে লক্ষ্য করে ককটেল হামলা করেন। এতে চালক ও এক যাত্রী আহত হয়। এ সময় ঐ স্থানের জনতা ধাওয়া করে তিন যুবককে হাতেনাতে ধরে গণধোলাই দিয়ে পুলিশে দেন।

এদিকে, রাজশাহী আদালত চত্বরে পুলিশের গাড়ি লক্ষ্য করে ককটেল হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। আজ বুধবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। এসময় এক পরিচ্ছন্নতাকর্মী কিছুটা আহত হয়েছেন।

এ বিষয়ে নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল হক বলেন, রাজশাহীর আদালত চত্বরের সীমানা প্রাচীরের বাইরে থেকে দুর্বৃত্তরা পুলিশের গাড়ি লক্ষ্য করে একটি ককটেল নিক্ষেপ করেন। ককটেল টি পুলিশের গাড়ির পাশে বিস্ফোরিত হয়। এতে কোন পুলিশ সদস্য আহত না হলেও একজন পরিচ্ছন্নতা কর্মী কিছুটা আহত হয়। পরে তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে।

ওসি আরো বলেন, ককটেল হামলা চালিয়েই মোটরসাইকেল নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। তাই কাউকে আটক করা যায়নি। অবরোধের সমর্থনে এই হামলা চালানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা করা হবে। এবং দুর্বৃত্তদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button