নাটোর

নাটোরে শহীদ মিনার থেকে একটি বোমা উদ্ধার

মোঃ মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধি:

নাটোরে শহীদ মিনার থেকে একটি বোমা উদ্ধার করেছে আইন শৃংখলা বাহিনীর সদস্যরা। আজ রবিবার সকালে সদর উপজেলার লক্ষ্মীপুর খোলাবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সামনের শহীদ মিনার থেকে বোমাটি উদ্ধার করা হয়।

বর্তমানে শহীদ মিনারের এলাকাটি নিয়ন্ত্রণ নিয়েছে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা। পরে রাজশাহী থেকে র‍্যাবের বোমা নিস্ক্রীয় টিম এসে বস্তুটি পরীক্ষা করে পাশের একটি ইট ভাটায় নিয়ে গিয়ে সেখানে বোমাটি নিস্ক্রিয় করা হয়। খবর পেয়ে জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ সুপার লিটন কুমারর সাহা ও র‍্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কমান্ডার ফরহাদ হোসেন, স্থানীয় জনপ্রতিনিধি সহ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনাস্থল পরিদর্শন শেষে কর্মকর্তারা ও স্থানীয়রা জানান, আজ রবিবার সকালে ইউনিয়ন পরিষদের নৈশ প্রহরীর মাধ্যমে তারা জানতে পারেন লক্ষ্মীপুর খোলাবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সামনের শহীদ মিনারে একটি বোমা কে বা কাহারা রেখে গেছে। খবর পেয়ে পুলিশ ও র‍্যাব সদস্যরা ঘটনাস্থলে গিয়ে এলাকাটি তাদের নিয়ন্ত্রনে নেয়।

পরে র‍্যাবের বোম ডিসপোজাল রাজশাহী টিমকে খবর দেওয়া হয়। তারা নাটোরে ঘটনাস্থলে এসে বোমাটি উদ্ধার করে। পরে বোমটি পরীক্ষা নিরীক্ষা করে পাশের একটি ইট ভাটায় নিয়ে গিয়ে বোমটি নিস্ক্রিয় করা হয়। এ সময় বিকট শব্দে স্থানীয়রা আতংকিত হয়ে পড়ে । ঘটনার সাথে জড়িতদের আটকের জন্য পুলিশী অভিযান শুরু হয়েছে।

এলাকাবাসী জানান, আগামী ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বিশৃংখলা সৃষ্টির উদ্দেশ্যে কেউ এ ধরণের কাজ করে থাকতে পারে । এলাকায় আতংক সৃষ্টির জন্য কোন দুস্কৃতিকারী এমন ঘটনাটি ঘটিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button