নাটোররাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

নাটোরে ব্রীজের নীচ থেকে যুবকের মরদেহ উদ্ধার

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

নাটোরের রুইয়েরভাগ গ্রামের ব্রীজের নীচ থেকে জুয়েল হোসেন নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জুয়েল হোসেন সদর উপজেলার আগদিঘা গ্রামের বাবলু হোসেনের ছেলে। গতরাতে সদর উপজেলার রুইয়েরভাগ গ্রামের ব্রীজের নীচ থেকে জুয়েল এর মরদেহটি উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে পুলিশের ধারনা সে বিষাক্ত কোন কিছু খেয়ে আত্মহত্যা করেছে। নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবু সাদাদ জানান, জুয়েল হোসেন গত সোমবার সন্ধ্যার দিকে বাই সাইকেল নিয়ে বাড়ী থেকে বের হয়। এরপর সে আর রাতে বাড়ীতে ফিরে আসেনি। পরিবারের লোকজন অনেক স্থানে খোঁজাখুজি করেও তার কোন সন্ধ্যান পায়নি। রাতে সদর উপজেলার রুইয়েরভাগ ব্রীজের নিচে একটি যুবককে পড়ে থাকতে দেখে এলাকাবাসী।

পরে তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে মরদেহটি ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে মৃত্যুর সঠিক কারণ জানাতে পারেনি। শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। ঘটনাস্থল থেকে জুয়েল এর বাইসাইকেলটিও পাওয়া যায়নি। এ কারণে ঘটনাটি তদন্ত করা হচ্ছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button