নাটোর

নাটোরের লালপুর থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার

মোঃ মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

নাটোরের লালপুর থেকে ২টি একনলা বন্দুক, ১টি রাইফেল,১টি শটগান ও ১২২ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার রাত পৌনে ৩টার সময় বিলমাড়িয়া ফুটবল মাঠের কাছ থেকে আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। সেই সময় অস্ত্র বহনের কাজে নিয়োজিত ১টি মোটরসাইকেল জব্দ করা হয়।আজ ১৮ এপ্রিল দুপুর ১টার সময় পুলিশ সুপারের কার্যালয়ের সামনে আয়োজিত এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে এই তথ্য জানায় পুলিশ সুপার সাইফুর রহমান।

পুলিশ সুপার জানায়,লালপুর থানার সাব-ইন্সপেক্টর আব্দুল আলিমের নেতৃত্বে পুলিশ গতকাল সোমবার রাতে বিলমাড়িয়া ফুটবল মাঠের সামনে চেকপোস্ট স্থাপন করেন। গতকাল সোমবার রাত পৌনে ৩ টার সময় ১টি মোটরসাইকেলে ৩ জন ওই রাস্তা অতিক্রম করার সময় পুলিশ মোটরসাইকেলটিকে থামার নির্দেশ দেয়। এই সময় পুলিশকে দেখে মোটরসাইকেল আরোহী ৩ জন মোটরসাইকেল ও আগ্নেয়াস্ত্রগুলো ফেলে রেখে পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে ২টি এক নলা বন্দুক ১টি চেকোস্লোভিয়ার তৈরি ২ টা রাইফেল, তুরস্কে নির্মিত একটি ১২ বোরের শটগান ও দুই বক্স ২২ বোর রাইফেলের ৯৭ রাউন্ড গুলি ও ১২ বোরের শর্টগানের ২৫ রাউন্ড গুলি ও সেগুলো বহনের কাজে নিয়োজিত মোটরসাইকেল জব্দ করা হয়। 

তিনি আরও জানায়, কারা ও কি উদ্দেশ্যে এই অস্ত্র তারা এনেছে তা এখন নিশ্চিত করে বলা সম্ভব হয়নি। তবে অস্ত্র বহনকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে । কি উদ্দেশ্যে এবং কোথায় নিয়ে যাওয়ার জন্য এই অস্ত্র এনেছে তাদের গ্রেফতারের পরেই তা জানা যাবে বলে জানান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button