নাটোররাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

নাটোরে নর্থ বেঙ্গল সুগার মিলে ভোট গ্রহণ শুরু


মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

উত্তর বঙ্গের ভারী শিল্প নাটোরের লালপুরে গোপালপুর নর্থ বেঙ্গল সুগার মিলে আগামী ২৪ জানুয়ারি শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সিবিএ দ্বী-বার্ষিকী নির্বাচনের ভোট গ্রহণ শুরু হবে।

আগামিকাল ২৪ জানুয়ারি সকাল আটটা থেকে নর্থ বেঙ্গল সুগার মিলস হাইস্কুলে একটি কেন্দ্রে এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে এবং বিকেলে ৪টায় শেষ হবে বলে জানা গেছে।

মোট ভোটার সংখ্যা ৯৯৩ জন। পোষ্টারে পোষ্টারে ছেয়ে গেছে পুরো মিল এলাকা। সভাপতি পদে ৮ জন ও সাধারণ সম্পাদক পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সভাপতি, সাধারণ সম্পাদক ও অন্যান্য পদে ২ জন নারী সহ ৪৪ প্রার্থী ভোট যুদ্ধে নির্বাচনের মাঠে নেমেছে।

বর্তমান সভাপতি গোলাম কাওসার ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু ভোটাদের নিকট গিয়ে নিজেদের ভুলক্রটি ক্ষমা চেয়ে ও বিভিন্ন প্রকার প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের নিকট ভোট ভিক্ষা চাচ্ছেন।

অন্যদিকে বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদকের ভুলক্রটি ভোটারদের মধ্যে তুলে ধরে নিজ নিজ ভোট চাচ্ছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা।

এদিকে ভোটাররা যোগ্য প্রার্থীদের তাদের মূল্যবান ভোট প্রদান করবেন বলে মিল এলাকায় ভোটারদের মধ্যে গুঞ্জন উঠেছে।

এ বিষয়ে ভোটার জানান, সাধারন সম্পাদক পদে দেলোয়ার হোসেন পিন্টু ও আব্দুল মোমিনের মধ্যে হাডাহাড্ডি লড়াই হবে তবে কে সাধারণ সম্পাদক পদে বিজয়ী হবে কিছু বোঝা যাচ্ছেনা।

এছাড়া সভাপতি পদে ৮জন পদপ্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন, এদের মধ্যে ৩শ থেকে ৪শ ভোট পাবেন যিনি সেই সভাপতি হিসেবে নির্বাচিত হবে বলে জানান তারা।

এ বিষয়ে নর্থ বেঙ্গল সুগার মিলের ব্যবস্থাপনা পরিচালক কৃষিবিদ হুমায়ূন কবীর জানান, আইন শৃঙ্খলা বাহিনীর কড়া নিরাপত্তার মধ্য দিয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ এবং নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে আশাবাদী।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button