নাটোরসংবাদ সারাদেশ

নাটোরে তিন বাসে আগুন

নাটোরের বড়াইগ্রামে ফিলিং স্টেশনে পার্কিং করা জি.এম ট্রাভেলসের ৩টি বাসে আগুন দিয়েছেন দুর্বৃত্তরা। সোমবার ভোরে উপজেলার বনপাড়া এলাকার পাটোয়ারী ফিলিং স্টেশনে এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা বলেন, বড়াইগ্রাম উপজেলার বনপাড়ায় পাটোয়ারী ফিলিং স্টেশনে প্রতি দিনের মত জি.এম ট্রাভেলসের বাস গুলো রাতে পার্কিং করে রাখা হয়। আজ সোমবার ভোরে দুর্বৃত্তরা এসে ৩টি গাড়িতে অগ্নিসংযোগ করে। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে এর মধ্যেই ৩টি বাস আগুনে পুড়ে যায়।

খবর পেয়ে ইতোমধ্যেই ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। সেই সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাফিউল আজম।

বিএনপি ও সমমনা রাজনৈতিক দল গুলোর ডাকা দেশব্যাপী ৪৮ ঘণ্টার সড়ক, রেল ও নৌপথ অবরোধ কর্মসূচির দ্বিতীয় দিন আজ। গত ২৮ অক্টোবর সমাবেশ-সহিংসতার পর এটি সপ্তম দফার অবরোধ। এই অবরোধ কর্মসূচি চলবে মঙ্গলবার (২৮ নভেম্বর) সকাল ৬টা পর্যন্ত।

এদিকে সোমবার সকাল থেকেই রাস্তায় গণপরিবহন এবং ব্যক্তিগত গাড়ির চলাচল কিছুটা কম। এতে অফিসগামী এবং স্কুল-কলেজের শিক্ষার্থীরা পড়েছেন কিছুটা ভোগান্তিতে।

দেশব্যাপী সড়ক-রেল ও নৌপথে সর্বাত্মক অবরোধ কর্মসূচি চললেও সংবাদপত্রের গাড়ি, অ্যাম্বুলেন্স, অক্সিজেন সিলিন্ডার এবং জরুরি ওষুধ পরিবহণে ব্যবহৃত যানবাহন গুলো থাকবে অবরোধের আওতামুক্ত।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button