ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

ঠাকুরগাঁও গড়েয়া বাসার পারিবারিক মন্দির থেকে রাধা কৃষ্ণ মূর্তি চুরি

লিমন সরকার ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের লস্করা চৌধুরী পাড়ার নন্দলাল বর্মন ( ৬০ ) পিতা , মৃত মন্টু লাল এর বাসার পারিবারিক মন্দির থেকে রাধা কৃষ্ণ মূর্তি চুরির ঘটনা ঘটে ।

বাড়ির মালিক নন্দলাল এর ছেলে সুদেব বর্মনের স্ত্রী সীমা রানী সাংবাদিকদের জানান , আমি গত সােমবার ( ২৬ এপ্রিল ) দিবাগত রাত আনুমানিক দুই টার দিকে প্রাকৃতির ডাকে সারা দিয়ে ঘরের বাহিরে বের হয়ে দেখি বারান্দাতে রাখা আমার স্বামীর ( জনসন ৮০ সিঃসিঃ ) গাড়িটি নেই , বাড়ির ভিতরে মন্দিরে গিয়ে দেখি মন্দিরের থাকা রাধা কৃষ্ণ পিতলের মূর্তি সহ স্বর্নের পাদুকা ৬ টি ( ১ আনা ) , স্বর্নের রাধা কৃষ্ণের মুকুট ( ৪ আনা ) , রূপার পাদুকা ১০ টি , মূর্তির সাথে থাকা বাঁশি , তাল , ঘড়ি , শংকখ , ঘন্টা , পূজায় ব্যবহৃত মাটির পাতিল চুরি করে নিয়ে যায় ।

মন্দিরে চুরির ঘটনা দেখতে পেয়ে আমার স্বামী ও পরিবারের লােকজন কে ডাকা ডাকি করিলে তারা এবং আসে পাশের লােক জন ঘটনা স্থলে ছুটে আসেন । পরবর্তীতে ( ২৭ এপ্রিল ) মঙ্গলবার সকালে ৬ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বিকাশ রায় বিষয়টি থানায় অবগত করেন । কিছুদিন আগে পাশের গ্রামের হাট পুকুরী বাজা রের পার্শ্বে কদম তলী মহা মিলনী গিতা আশ্রম থেকে রাধা কৃষ্ণ মূর্তি চুরির ঘটনা ঘটে ছিলাে এখনাে তদন্ত চলছে ।

ঘটনার পর অতিরিক্ত পুলিশ সুপার , কামাল হােসেন অতিরিক্ত পুলিশ সুপার , রাজিয়া সুলতানা ( সদর ) ঠাকুরগাঁও সদর থানা অফিসার ইনচার্জ তানভীরুল ইসলাম , ডিবি ওসি রফিকুল ইসলাম , গড়েয়া বিট ইনচার্জ সাজেদুর রহমান ও পূজা উদযাপন পরিষদের নেতারা ও গড়েয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজওয়ানুল ইসলাম শাহ রেদো ঘটনা স্থল পরিদর্শন করেছেন ।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার , কামাল হােসেন ঘটনা পরিদর্শন করে বলেন , মন্দিরে চুরির ঘটনা নিয়ে তদন্ত শুরু হয়েছে । তদন্ত না শেষ হওয়া পর্যন্ত কিছু বলা সম্ভব নয় । যত দ্রুত সম্ভব এই ঘটনার রহস্য উন্মােচন করা হবে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button