নাটোরসংবাদ সারাদেশ

নাটোরে জেলা প্রশাসনের আয়োজনে ১৪ জনের মাঝে সাইকেল বিতরণ

মোঃ মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

নাটোরে এই প্রথম জেলা প্রশাসনের আয়োজনে ১৪ জন দৈনিক সংবাদপত্র বিপননকারীদের মাঝে বাই-সাইকেল বিতরণ করা হয়েছে।গতকাল সোমবার দুপুরে নাটোর সার্কিট হাউজ প্রাঙ্গনে দৈনিক সংবাদপত্র বিপননকারীদের হাতে সাইকেলের চাবি তুলে দেন রাজশাহী বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ এনডিসি।

অনুষ্ঠানে নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ সুপার সাইফুর রহমান, ডিডি এলজি আশরাফুল ইসলাম,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাদিম সারোয়ারসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ এনডিসি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী বিভিন্ন সময়ে ২০৩১ সালের মধ্যে উন্নত,স্মার্ট, সমৃদ্ধ বাংলাদেশ গড়ার কথা বলেন। সেই নির্দেশনা বাস্তবায়নের ধারাবাহিকতায় আজ নাটোরে জেলা প্রশাসনের পক্ষ থেকে ১৪ জন দৈনিক সংবাদপত্র বিপননকারীদের মাঝে এই বাই-সাইকেল বিতরণ করা হলো। কারণ সংবাদপত্র যদি পায়ে হেঁটে বিতরণ করতে হয় তাহলে সেটাতো স্মার্ট বাংলাদেশ হলো না। তাই এই ১৪ জন দৈনিক সংবাদপত্র বিপননকারীদের মাঝে এই বাই-সাইকেল বিতরণ করা হয়। সাথে সাথে মাঠ পর্যায়ে প্রধানমন্ত্রীর নির্দেশনা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে পালন করার একটি উদাহরণ করেছেন নাটোরের জেলা প্রশাসন।

পরে বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ এনডিসি নাটোরের স্বপ্নকলি স্কুলের ১৩০ জন সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে খাদ্য সামগ্রী (১০ কেজি করে চাল) বিতরণ করেছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button