সংবাদ সারাদেশ

মাগুরার গৃহবধূর শ্লীলতাহানির প্রতিবাদ করতে গিয়ে লাশ হলেন কৃষক

সংবাদ চলমান ডেস্কঃ

এক গৃহবধূর শ্লীলতাহানির প্রতিবাদ করতে গিয়ে মাগুরার শ্রীপুর উপজেলার দরিবিলা গ্রামে মসিয়ার রহমান নামে কৃষক খুন হয়েছেন। তিনি ওই গ্রামের লুৎফর রহমানের ছেলে। গত রোববার সকালে মসিয়ার রহমানের মামাতো ভাই বাড়িতে তার স্ত্রীকে রেখে জরুরি কাজে অন্যদের সঙ্গে নিয়ে গ্রামের বাইরে যান।

এ অবস্থায় ওই গৃহবধূ একাকি আছেন জানতে পেরে পাশের বাড়ির শাহাদত হোসেনের ছেলে ওলিয়ার বাড়িতে ঢুকে তার শ্লীলতাহানির চেষ্টা করে।কিন্তু ওই গৃহবধূ ঘরের দরজা আটকে শেষ পর্যন্ত নিজেকে রক্ষা করতে পারেন।

এ সময় ব্যর্থ ওলিয়ার ঘরের বাইরে রোদে শুকাতে দেয়া গৃহবধূর একটি জামা নিয়ে নিজের শরীরের বিভিন্ন অঙ্গে স্পর্শের পাশাপাশি অশ্লীল আচরণ করে মাটিতে ফেলে ফিরে যায়।সংশ্লিষ্টরা বলেন, গত সোমবার স্বামী ও পরিবারের অন্যরা বাড়িতে ফিরে এলে ওই গৃহবধূ তাদের কাছে বিষয়টি অবহিত করেন।

এ অবস্থায় গৃহবধূর স্বামী রাতের বেলা একই গ্রামে বসবাসকারী ফুফাতো ভাই কৃষক মসিয়ার রহমান, প্রতিবেশী মনিরুল এবং কয়েক জনকে নিয়ে ওলিয়ারের বাবার কাছে অভিযোগ দিতে যান। কিন্তু সেখানে উভয়পক্ষের মধ্যে হট্টগোল এবং হাতাহাতির ঘটনা ঘটে।

ওলিয়ার এবং মসিয়ার স্থানীয় রাজনীতি এবং দলাদলির ক্ষেত্রে ভিন্ন ভিন্ন দলভুক্ত হওয়ায় বিষয়টি নিয়ে সারা গ্রামে উত্তেজনা ছড়িয়ে পড়ে। প্রত্যক্ষদর্শীরা বলেন, এলাকায় উত্তেজনা থাকলেও গত মঙ্গলবার সকাল ১০টার দিকে কৃষক মসিয়ার রহমান ক্ষেতের জন্য সার কিনতে বাড়ি থেকে বের হন। কিছুদূর যাওয়ার পরই ওলিয়ার ও তার সমর্থকরা মসিয়ার রহমানের ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়।

এ সময় কুপিয়ে তাকে মারাত্মক জখম করে তারা। পরে এলাকাবাসী মসিয়ার রহমানকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ডাঃ পরীক্ষিত পাল জানান, হাসপাতালে আনার আগেই প্রচুর রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে। কোনো চিকিৎসা দেয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে শ্রীপুর থানার ওসি আলি আহমেদ বলেন, হত্যাপরবর্তী সহিংসতা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পাশাপাশি অপরাধী ওলিয়ার ছাড়াও হত্যাকাণ্ডে জড়িতদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে বলে জানাগেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button