নাটোরসংবাদ সারাদেশ

নাটোরে চাচাতো ভাইয়ের সাথে মারামারি, মৃত্যু ১ 

নাটোরের লালপুরে জমিতে ঘাস কাটা কে কেন্দ্র করে মারামরির ঘটনায় কামরুল (৪৫) নামের ১ ব্যাক্তি প্রাণ হারিয়েছে। মৃত কামরুল উপজেলার পাইকপাড়া গ্রামের মৃত রহিম বক্সের ছেলে। এই ঘটনায় আরো ৫ জন গুরুতর  আহত হয়েছে।  গতকাল ৫ এপ্রিল শুক্রবার উপজেলার পাইকপাড়া এলাকায় এই ঘটনা ঘটেছে ।

স্থানীয় সূত্রে জানা যায় গতকাল শুক্রবার রাত পৌনে ৮ টার দিকে পাইকপাড়া উত্তরপাড়া মাঠে কামালের জমিতে ঘাস কাটা কে কেন্দ্র করে চাচাতো ভাই মন্টু ও কামালের মধ্যে বাকবিতন্ডার ঘটনা ঘটে। ঐ সময় কামালের ছোট ভাই কামরুল ঘটনাস্থলে উপস্থিত হলে  মন্টু ও কামালের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। ঘটনার এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে আহত হন কামাল (৫৫), কামরুল (৪৫), সবুজ (২৫) , মন্টু (৪০), বাবলু (৫৬), ইনছার (৭৬)।

ঐ সময় স্থানীয়রা কামাল, কামরুল, সবুজ কে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক কামরুলের অবস্থা আশংকাজনক হলে রাতেই উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে অপর দিকে মন্টু, বাবলু ও ইনছার কে উদ্ধার করে পাশ্ববর্তী বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে বাবলুর অবস্থার অবনতি হলে তাকে ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আজ শনিবার ৬ এপ্রিল সকাল ৬টার দিকে চিকিসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে কামরুলের নিহত হয়েছে বলে নিশ্চিত করেছেন তার স্ত্রী রেহেনা বেগম (মাইলা)। এই ঘটনায় অত্র এলাকায় থমথমে আবস্থা বিরাজ করছে।

লালপুর থানার অফিসার ইনচার্জ নাছিম আহমেদ বলেন, নিহতের স্ত্রী রেহেনা বেগম (মাইলা) মন্টুকে প্রধান আসামী করে ৬ জনের নামে লালপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button