নাটোররাজশাহী

নাটোরে করোনা প্রতিরোধক গনটিকাদান কার্যক্রম উদ্বোধন

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধি:

নাটোরে করোনা প্রতিরোধক গনটিকাদান কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার জেলার ৬ টি উপজেলার ৪৫ টি ইউনিয়ন ও নাটোর পৌরসভার ৯টি ওয়ার্ডে এই গনটিকা প্রদান কর্মসূচির উদ্বোধন করা হয়।

সকালে নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নের শিবদূর গ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এই কর্মসূচির উদ্বোধন করেন নাটোর ২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শামীম আহমেদ, সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহবুবুর রহমান সহ কর্মকর্তাবৃন্দ।

সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান জানান, নলডাঙ্গা উপজেলা বাদে জেলার ৬ টি উপজেলার ৪৫ টি ইউনিয়ন ও নাটোর পৌরসভায় এই ভ্যাক্সিন প্রদান কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। প্রতিটি ইউনিয়নে ১ টি করে এবং পৌরসভার সবকটি ওয়ার্ডে ১টি করে কেন্দ্রে এই টিকা দেওয়া হবে। প্রতিটি কেন্দ্রে তিনটি করে বুথে ৩ জন করে ভ্যাক্সিন প্রদানকারী ও তিন জন করে স্বেচ্ছাসেবক থাকবেন। আজ শনিবার মোট ৩১ হাজার ২শ জনকে এই টিকা প্রদান করা হবে। পর্যায়ক্রমে জেলার সব কটি ইউনিয়ন ও পৌরসভায় এই ভ্যাক্সিন প্রদান করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button