নাটোররাজশাহী

নাটোরে এমপি বকুলের তাৎক্ষণিক ১০ লাখ টাকার অনুদান ঘোষনা

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলের সাথে একটি মহিলা কলেজ প্রতিনিধি দল সৌজন্য সাক্ষাৎ করলে তিনি তাৎক্ষণিক ১০ লাখ টাকার অনুদান ঘোষনা করেছেন।

মঙ্গলবার (২২ জুন) দুপুরে লালপুরের মাজার শরীফ টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট উইমেন্স কলেজের শিক্ষক-কর্মচারীগণ তাঁর বাসভবনে যান। সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় কালে সংসদ সদস্য বলেন কলেজটি দীর্ঘ দিন অবকাঠামো উন্নয়নে অবহেলিত ছিল। ইতোমধ্যে একাডেমিক ভবন নির্মাণের জন্য চুড়ান্ত তালিকা অনুমোদনের জন্য পাঠানো হয়েছে। পর্যায়ক্রমে শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন, মাঠ সংস্কার, প্রাচীর নির্মাণসহ একটি আদর্শ শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলতে সব ধরণের সহযোগিতা করা হবে।

কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ইমাম হাসান মুক্তি বলেন, কারিগরিশিক্ষার মাধ্যমে দক্ষ জনশক্তি গড়ে তোলা ও নারী শিক্ষা বিস্তারের লক্ষ্যে ২০০১ সালের ১৬ ডিসেম্বর মাজার শরীফ টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট উইমেন্স কলেজ প্রতিষ্ঠিত হয়। প্রশাসনিক দক্ষতায় একঝাঁক তরুণ শিক্ষক-কর্মচারী নিয়ে সুনামের সাথে প্রতিষ্ঠানটি পরিচালিত হয়ে আসছে। প্রতিষ্ঠানটির ছাত্রীর সংখ্যা, শিক্ষার মান, পরিবেশ মনোরম। প্রতিষ্ঠানের উন্নতি সাধন, মানোন্নয়ন, মানসম্মত শিক্ষা নিশ্চিত করণ, দারিদ্র বিমোচন, নারী শিক্ষার প্রসার, কর্মমুখী ও যুগোপযোগী শিক্ষা বিস্তার, সর্বোপরি আদর্শ বিদ্যাপীঠ হিসেবে গড়ে তুলতে আমরা এগিয়ে চলেছি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button