নাটোর

চিকিৎসার আড়ালে হাসপাতালে ইয়াবা ব্যবসা, নার্স আটক

নাটোর প্রতিনিধিঃ

চিকিৎসার আড়ালে নাটোরে এক হাসপাতালে মাদক ব্যবসা চালানোর সন্ধান পেয়েছে জাতীয় গোয়েন্দা সংস্থা এনএসআই। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে শহরের চকরামপুর এলাকার নাটোর জেনারেল হাসপাতাল নামে একটি বেসরকারী হাসপাতালে অভিযান চালিয়ে ১৯১ পিস ইয়াবা সহ শিখা খাতুন (৪০) নামে ওই হাসপাতালের ম্যানেজার কাম নার্সকে গ্রেফতার করেছে আইন শৃংখলা বাহিনী।

গতকাল ৫ মার্চ শনিবার বিকেলে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সহ আইন শৃংখলা বাহিনী অভিযান চালিয়ে ১৯১ পিস ইয়াবা সহ ওই নার্সকে গ্রেফতার করা হয়। তবে অভিযানের সময় কোন চিকিৎসককে পায়নি পুলিশ। গ্রেফতারকৃত নার্স শিখা খাতুন রাজশাহীর রাজপাড়া থানার ভাটপাড়া এলাকার আব্দুর রহমান প্রামণিকের মেয়ে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক আলমগীর হোসেন জানান, জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) তথ্যের ভিত্তিতে শনিবার শহরের চকরামপুর এলাকার নাটোর জেনারেল হাসপাতালে অভিযান পরিচালনা করা হয়। এসময় তৃতীয় তলার একটি কক্ষ(ডিউটি রুম) থেকে প্যাকেটে মোড়ানো অবস্থায় ১৯১ পিস ইয়াবা উদ্বার করা হয়।

নার্স শিখা খাতুন ওই কক্ষে রাতে থাকতেন ৷ তিনি এই হাসপাতালে ম্যানেজার কাম নার্স হিসেবে কর্মরত ছিলেন। নার্সের আড়ালে তিনি হাসপাতালে থেকেই ইয়াবা বিক্রি করে আসছিলেন। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মুল্য ৯৬ হাজার টাকা।

এই বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার শাহাদাত হোসেন খান জানান, এ ঘটনায় ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে থানায় নিয়মিত মামলা দায়ের করার নির্দেশ দেয়া হয়েছে।

সদর থানার অফিসার ইনচার্জ মনসুর রহমান বলেন, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। এছাড়া এই মাদক ব্যবসার সাথে আর কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button