নাটোর

গার্মেন্টসকর্মীর জীবনে চরম সর্বনাশ,পালাক্রমে ধর্ষণের চার ধর্ষক গ্রেফতার

নাটোর প্রতিনিধিঃ

এক নারী গার্মেন্টসকর্মীর জীবনে ডেকে আনল চরম সর্বনাশ। হলেন পালাক্রমে ধর্ষণের শিকার। গত শুক্রবার নাটোরের সদর উপজেলার রাজীবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই নারী নাটোর সদর থানায় মামলা করেছেন। পুলিশ মামলার ভিত্তিতে চার ধর্ষককে গ্রেফতার করেছে।

গ্রেফতাররা হলেন- নলডাঙ্গার পাটুল গ্রামের বাচ্চু মিয়ার ছেলে রাশেদ মিয়া, শহরের বড়হরিশপুর এলাকার আব্দুল কাদের পাটোয়ারীর ছেলে রুবেল পাটোয়ারী, একই এলাকার হানিফ মন্ডলের ছেলে ফারুক মন্ডল ও শফিকুল শেখের ছেলে সাদ্দাম শেখ।

ভুক্তভোগী জানান, প্রেমিকের সঙ্গে দেখা করতে এসে তিনি ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় মামলার পর পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তিন ধর্ষকসহ চারজনকে গ্রেফতার করেছে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন নাটোর জেলা পুলিশের এসপি লিটন কুমার সাহা।গতকাল রবিবার দুপুরে এ বিষয়ে প্রেসব্রিফিং করেছেন এসপি।

প্রেসব্রিফিংয়ে এসপি জানান, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের ওই নারী ঢাকার সাভারের একটি গার্মেন্টসে চাকরি করেন। চাঁপাইনবাবগঞ্জ থেকে সাভারে যাতায়াতের পথে বাসের হেলপার রাশেদ মিয়ার সঙ্গে তার পরিচয় হয় এবং সখ্য গড়ে ওঠে। এরপর তারা বিভিন্ন সময় দেখা সাক্ষাৎ করেন। একপর্যায়ে গত ১৩ আগস্ট রাশেদ মিয়া ওই নারীকে নাটোরে ডেকে নিয়ে আসে। পরে তারা বিভিন্নস্থানে ঘুরে বেড়ানোর পর রাশেদের এক পরিচিতজনের বাড়িতে রাতযাপন করে।

এরপর দিন রাশেদ মিয়া ওই নারীকে নিয়ে বেড়ানোর পর সদর উপজেলার রাজিবপুর গ্রামের একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে পরিকল্পনা অনুযায়ী রাশেদের সহযোগীরা তাকে জোর করে তুলে নিয়ে গিয়ে পরিত্যক্ত একটি গরুর খামারে পালাক্রমে ধর্ষণ করে। পরে আসামিদের মধ্যে ফারুক ও রুবেল তাকে মোটরসাইকেলে করে শহরের বড়হরিশপুর বাইপাসে বাসে তুলে দিতে লাগলে তিনি চিৎকার শুরু করে। এ সময় স্থানীয়রা এগিয়ে এলে তারা পালিয়ে যায়।

এ ঘটনায় ভুক্তোভোগী বাদী হয়ে সদর থানায় একটি অভিযোগ করলে পুলিশ তাকে প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা শেষে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুরে নিজ বাড়িতে পাঠিয়ে দেয়। পরে শনিবার রাতে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তিন ধর্ষক ও হেলপার রাশেদকে গ্রেফতার করা হয়। তাদের চারজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button