নাটোরসংবাদ সারাদেশ

অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যা করে স্বামী উধাও

নাটোর প্রতিনিধিঃ

নাটোরের বাগাতিপাড়ায় প্রেমে বাঁধা দেওয়ায় অন্তঃসত্ত্বা স্ত্রী রিপা খাতুনকে পিটিয়ে হত্যার অভিযোগ স্বামী কবির হোসেনের বিরুদ্ধে। গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার পাঁকা ইউনিয়নের শলই পাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী কবির হোসেন পলাতক। নিহত রিপা খাতুন রাজশাহী বাঘা উপজেলার উত্তর মিল্লিক এলাকার আনসার ফকিরের মেয়ে।

নিহতের বড় ভাই মুশিকুল ইসলাম বলেন, প্রায় ১১ বছর আগে প্রেম করে রিপাকে বিয়ে করে কবির হোসেন। বর্তমানে তাদের সংসারে ২টি সন্তান আছে, রিপা বর্তমানে আবার অন্তঃস্বত্বা। কিন্তু কবির হোসেন তার স্ত্রীকে রেখে অন্য এক মেয়ের সাথে পরকিয়া প্রেমে লিপ্ত হয়। পরকিয়া সম্পর্কের কারনে মাঝে মাঝেই রিপার সাথে ঝামেলা হতো কবিরের। এরই জের ধরে গত মঙ্গলবার বিকেলেও তাদের মধ্যে ঝগড়া বিবাদ হয়ে ছিলো। সন্ধ্যার আগে রিপা ফোনে জানায় তাকে, মারপিট ও নির্যাতন করছে স্বামী কবির এবং তার পরিবারের লোকজন। সন্ধ্যার পর রিপার ফোনে কল করলে প্রতিবেশি এক মহিলা ফোন রিসিভ করে দ্রুত তাদের হাসপাতালে আসতে বলে। এমন খবর পেয়ে তারা রাত সাড়ে ৮টার দিকে হাসপাতালে গেলে রিপাকে মৃত অবস্থায় দেখতে পান।

রিপার বোন নুপুর খাতুন জানান, তার বোনের সংসারে মাহী (১১) ও রাফি (৫) নামে ২ সন্তান আছে। এখন এই নাবালক সন্তানদের ভবিষ্যৎ কি হবে। গত ৮ মাস ধরে তার বোনের ওপর নির্যাতন শুরু করেছিল কবির ও তার পরিবারের লোকজন। তার বোন নির্যাতন সইতে না পেরে বাবার বাড়িতে চলে আশার কথা বলে ছিলেন । কিন্ত কবির তাকে বেধড়ক পিটিয়ে মেরে ফেলেছে, কবিরের ফাঁসি চাই।

বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, অন্তঃস্বত্বা স্ত্রী রিপা খাতুনকে পিটিয়ে হত্যা করে পালিয়েছেন স্বামী কবির হোসেন, এমন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে রিপার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। বুধবার সকালে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে এখনো থানায় কোন মামলা দায়ের হয়নি। মামলা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button