ঢাকা

সংসদ ডাঃ এনামুর রহমান এর বিকল্প নাই-রাকিবুল হাসান

মোঃ নাসিম খান সাভার প্রতিনিধিঃ

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ১৯ আসনে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের সফল প্রতিমন্ত্রী বার-বার নির্বাচিত সংসদ ডাঃ এনামুর রহমান এনাম এমপির বিকল্প নাই।

তিনি শুধু সাভার আশুলিয়ায় নয় সারা বাংলাদেশে তার কৃতকর্মের মাধ্যমে সম্মান কুড়িয়েছেন,সাভার আশুলিয়ার জনসাধারণের হৃদয়ে ডাঃ এনাম এর নাম বড়-বড় অক্ষরে লেখা হয়ে গেছে, এলাকার শান্তি কামনায় দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বাংলাদেশ সরকারের ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ডাঃ এনাম এর বিকল্প আছে বলে মনে করি না। একটি বিশেষ সাক্ষাৎকারে আশুলিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক যুবলীগ নেতা রাকিবুল হাসান এসব কথা বলেন।

তিনি আরো বলেন, কৃষক শ্রমিক জেলে তাতী বেদে পল্লী হিজড়া সম্প্রদায় দুস্থ ছাত্রছাত্রী বেকার যুবক কন্যাদায়গ্রস্ত গৃহহীন প্রতিবন্ধী অসুস্থ রুগী মসজিদ মাদ্রসা মন্দীর গির্জা সহ সকল ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতি সজাগ দৃষ্টি রেখে মানব কল্যানে কাজ করে যাচ্ছেন ডাঃ এনাম। তার কাছে নেই কোনে ধনী গরীবের বৈষম্য,তিনি সকলের কাছে এনাম ভাই নামে পরিচিত, তার সাথে গরীব মেহনতি আমজনতা অবাধে দেখা করতে পারে, তার সাথে গরীব মেহনতি আম জনতারা তাদের মনের কথা বলতে পারেন, সুখে-দুখে সর্বক্ষনিক তাকে পাওয়া যায়, এমন মানুষ সাভার আশুলিয়ায় দ্বিতীয় টি পাওয়া খুবই কঠিন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সরকার দল তথা ক্ষমতাসীন দল আওয়ামীলীগের ঢাকা ১৯ আসনে নৌকার মাঝি তিনিই হবেন ইনশাআল্লাহ, তবে যারা দলীয় প্রতিক নৌকার পক্ষে কাজ করছেন, এবং দলের মনোনয়ন প্রত্যাশী তাদের প্রতিও রহিলো রক্তিম শুভেচ্ছা।

আসুন দলীয় মনোয়নয় নিতে গিয়ে দলের ভাবমূর্তি নষ্ট না করি, একে অপরের সাথে সংযু্ক্ত হয়ে দলকে এগিয়ে নিতে ডিজিটাল বাংলার রুপকার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে পুনরায় রাষ্ট্র ক্ষমতায় আনতে সকল প্রকার বিভেদ ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করি। রাকিবুল হাসান যুগ্ন সাধারণ সম্পাদক আশুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button