ঢাকা

মাঝ রাতে সড়ক দুর্ঘটনায় প্রান গেল কলেজ শিক্ষার্থীর

ঢাকা প্রতিনিধিঃ

গতকাল শনিবার (২৫ জুন) রাজধানীর শাহজাহানপুরে গাড়ির ধাক্কায় মিরাজুল ইসলাম শাওন (২৩) নামে ঢাকা কলেজের এক শিক্ষার্থী নিহত হয়েছেন।

শনিবার রাত পৌনে এগারোটার দিকে খিলগাঁও ফ্লাইওভারের শাহজাহানপুর ঢালে এই দুর্ঘটনা ঘটে।  দুর্ঘটনার সময় মোটরসাইকেলের আরো একজন আহত হয়েছেন।

গুরুতর আহত অবস্থায় শাওনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে চিকিৎসক রাত সাড়ে ১২টার দিকে তাকে মৃত বলে ঘোষণা করেন।

এই ব্যপারে নিহত শাওনের চাচা রাজা মিয়া জানান, শাওন ও তার এক বন্ধু মোটরসাইকেলে করে সবুজবাগের বাসায় ফিরছিলেন। খিলগাঁও ফ্লাইওভারের শাহজাহানপুর ঢালে ওঠার পর দ্রুতগামী একটি গাড়ি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। 

এ সময় দুজনই রাস্তায় ছিটকে পড়েন। এতে শাওন গুরুতর আহত হন। এরপর তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

শরীয়তপুর জেলার পালং থানার সিরাজুল ইসলামের সন্তান মিরাজুল ইসলাম শাওন। রাজধানীর সবুজবাগ থানার মায়াকানন এলাকায় থাকতেন তিনি। দুই ভাইয়ের মধ্যে শাওন ছিলেন ছোট।

এই বিষয়ে আরও জানতে চাইলে, ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। এই বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button