ঢাকাসংবাদ সারাদেশ

বিষের বোতল হাতে প্রেমিকের বাড়িতে অনশনে তরুণী

নাসিম খান, সাভার প্রতিনিধিঃ

ঢাকার ধামরাইয়ে বিয়ের দাবিতে বিষের বোতল হাতে প্রেমিকের বাড়িতে আমরণ অনশনে বসেছেন (১৭) বছর বয়সী এক তরুণী।

অনশনে বসে থাকা ওই তরুণী বলছেন, বিয়ে না হওয়া পর্যন্ত তিনি প্রেমিকের বাড়ি ছাড়বেন না এবং বিষ খেয়ে
আত্মহত্যা করবেন।

আজ সোমবার (১৩ জুন) সকালে উপজেলার বালিয়া ইউনিয়নের পাবরাইল গ্রামের আয়নাল হকের বাড়িতে (প্রেমিক হাসানের বাড়ি) তাকে অবস্থান নিতে দেখা যায়। এর আগে ভোর রাতে তিনি ওই বাড়িতে গিয়ে ওঠেন।

জানা যায়, প্রেমিক হাসান ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নের পাবরাইল গ্রামের আয়নাল হকের ছেলে।
অনশনরত ওই তরুণী জানান, নান্দেশ্বরী গ্রামে এক ওয়াজ মাহফিলে এসে সে (প্রেমিক হাসান) আমাকে পছন্দ করে। তবে তখন আমি তাকে আমার সাথে যোগাযোগ করতে নিষেধ করি। তবুও সে চেষ্টা চালিয়ে যাচ্ছিল। একপর্যায়ে আমিও তাকে পছন্দ করে ফেলি। আমাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। কয়েকবার শারীরিক সম্পর্কও হয়। এতদিন পর্যন্ত সেভাবেই চলছিল।

গত বৃহস্পতিবার বিয়ের কথা বলে হাসান ওদের বাড়িতে নিয়ে আসে। সারারাত ওদের বাড়িতে রেখে পরদিন সকালে চলে যেতে বলে। কয়েকদিন পরে বিয়ে করবে বলে জানিয়ে দেয়। এরপর থেকেই সে আমার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়।

এদিকে, আমার বাড়ি থেকেও আমাকে বকাঝকা করা হলে আমি নিরুপায় হয়ে এই বাড়িতে চলে আসি। তিনি আরও বলেন, সে (প্রেমিক) যদি এখন আমাকে বিয়ে না করে, তবুও এই বাড়িতেই আমি থাকব। এলাকার লোকজন বসবে বলে জানিয়েছে। তারা যদি সঠিক বিচার না করে, তাহলে আমি বিষ খেয়ে মারা যাব।

এই বিষয়ে ওই ওয়ার্ডের মেম্বার মো. ইমরান হোসেন বলেন, এ বিষয়ে আমি কিছু জানি না। আমাকে কেউ জানায়নি। তবে অনশনের ব্যাপারে কিছু জানেন না বলে জানিয়েছেন বালিয়া ইউনিয়নের চেয়ারম্যান মজিবর রহমান। তিনি বলেন, আমি কিছু জানি না। আমাকে এখন পর্যন্ত কেউ জানায়নি। তবে এগুলো আইনের ব্যাপার।

এই বিষয়ে কাওয়ালীপাড়া তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. মজিবর রহমান বলেন, একটা মেয়ে বিয়ের দাবিতে অনশন করতেছে শুনেছি। তবে এখন পর্যন্ত আমাদের কাছে কেউ কোন অভিযোগ করনি। তারপরও বিষয়টা আমি দেখে একটা সুষ্ঠ ব্যবস্থা করে দিব।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button