ঢাকাসংবাদ সারাদেশসারাদেশ

ঢাকা টাঙ্গাইল মহাসড়কে ২০ কিমি অংশজুড়ে তীব্র যানজট

স্টাফ রিপোর্টারঃ

আজ মঙ্গলবার ভোরে মহাসড়কের কালিহাতী এলেঙ্গা থেকে টাঙ্গাইলের করোটিয়া পর্যন্ত প্রায় ২০ কিলোমিটার অংশে যানজটের চিত্র দেখা গেছে।

দেখা গেছে, এলেঙ্গা থেকে টাঙ্গাইলের রাবনা বাইপাস পর্যন্ত থেমে থেমে যানবাহন চলাচল করছে। রাবনা বাইপাস থেকে টাঙ্গাইলের করোটিয়া পর্যন্ত মহাসড়কে গাড়ি থেমে থেমে চলছে। এতে চরম ভোগান্তিতে পড়েছে যাত্রী ও চালকরা। চালক ও যাত্রীরা জানান, ঢাকা টাঙ্গাইল মহাসড়কে গতকাল থেকেই আব্দুল্লাহপুর থেকে কালিয়াকৈর পর্যন্ত যানজট লেগেই ছিল। বিশেষ করে বয়স্ক, নারী ও শিশুরা চরম ভোগান্তিতে পড়েছে।

হাইওয়ে দায়িত্বরত পুলিশ সদস্যরা জানান, মহাসড়কে পরিবহনের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। তাই ভোররাত থেকেই মহাসড়কের এলেঙ্গা থেকে টাঙ্গাইলের করোটিয়া পর্যন্ত সড়কে থেমে থেমে যানবাহন চলাচল করছে। এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াসির আরাফাত জানান, মহাসড়কের বিভিন্ন পয়েন্টে কয়েকটি দুর্ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত গাড়ি সরাতে সময় লাগার কারণে সড়কে পরিবহনের চাপ বেড়ে গেছে। তবে দুর্ঘটনায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

এ ছাড়া মহাসড়কে প্রচুর পরিমাণে যানবাহন চলাচল করায় চাপ বেড়ে গেছে। মহাসড়কে পরিবহন চলাচল স্বাভাবিক করতে পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে পরিবহন চলাচল স্বাভাবিক হবে বলে আশা করেন তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button