ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

ঠাকুরগাঁওয়ে স্বামীর ঘরের মালামাল নিয়ে স্ত্রী উধাও

লিমন সরকার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

স্বামীর অবর্তমানে বাসার সবকিছু লুট করে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে সাম্মি আক্তার চম্পা(২৭) নামে এক গৃহবধূর বিরুদ্ধে। বুধবার (৩ মার্চ) রাতে ঠাকুরগাঁও সদর থানায় এ সংক্রান্ত একটি অভিযোগ দায়ের করেছেন ওই পালাতক নারীর স্বামী মনতাজ আলী (৩০)।

বৃহস্পতিবার (৪ মার্চ) সকালে বিষয়টির সত‌্যতা নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম।মামলার এজাহার সূত্রে জানা যায়, দশ বছর আগে ঠাকুরগাঁওয়ের সদর উপজেলা পাহাড়ডাঙ্গার শামশুদ্দিনের মেয়ে সাম্মি আক্তার চম্পার সঙ্গে একই উপজেলার উত্তর পারা গ্রামের মত্তালেব আলীর ছেলে মনতাজের বিয়ে হয়। সুখের সংসারে আট বছরের একটি মেয়ে রয়েছে তাদের। গত পয়লা মার্চে মনতাজ কর্মস্থলে যায়। দুপুরে বাসায় ফিরে এসে দেখতে পান তার নগত ১২৫০০০ টাকা ও আনুমানিক ৪২৫০০০ হাজার মূল্যের স্বর্ণালংকারসহ তার স্ত্রীকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

পরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করলে তিনি জানতে পারেন যে, জেলার রুহিয়া থানার লিটনের সাথে তার স্ত্রী ঢাকায় পালিয়ে গেছে।পেশায় একজন ইউনিয়ন ভূমি অফিস সহকারীর কাছে নগদ এতো টাকার উৎস কি জানতে চাইলে মনতাজ বলেন, এখানে আমার বেতন থেকে জমানো টাকা আর গ্রামের বাসায় দুইটা গরু বিক্রি করেছিলাম, সেই টাকাও আছে।ওসি তানভিরুল ইসলাম জানান, এ ঘটনায় বসতবাড়িতে চুরি ও ব‌্যাভিচারের একটি মামলা দায়ের হয়েছে। তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নেওয়া হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button