ঢাকাসংবাদ সারাদেশসারাদেশ

চালকের হাত পা বাঁধা লাশ উদ্ধার

আশুলিয়া প্রতিনিধিঃ

ঢাকা সাভারের আশুলিয়ার একটি মাঠ থেকে হাত পা বাঁধা অবস্থায় আতিয়ার রহমান নামের ১প্রাইভেট কার চালকের মরা লাশ উদ্ধার করেছে আশুলিয়া থানার পুলিশ।

বুধবার সকাল ৮টার দিকে আশুলিয়া থানাধীন জামগড়া রূপায়ন মাঠ এলাকা থেকে লাশ টি উদ্ধার করা হয়েছে । নিহত আতিয়ার রহমান রংপুর জেলার সদর উপজেলার উত্তর খলেয়ার হাজি পাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে। তিনি বর্তমানে আতিয়ার আশুলিয়ার জামগড়া এলাকায় বসবাস করে প্রাইভেটকার চালক হিসেবে কর্মরত ছিলেন বলে জানা যায়।

পুলিশ বলেন , গত মঙ্গলবার রাতে আতিয়ার গাড়ি চালানোর কথা বলে বাসা থেকে বেরিয়ে যান । পরে বুধবার সকালে আশুলিয়ার জামগড়া রূপায়ন মাঠ এলাকায় স্থানীয় এক জন গরু নিয়ে গেলে, হাত পা বাঁধা লাশটি দেখতে পান। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেছে পুলিশ।

আশুলিয়া থানার পরিদর্শক তদন্ত মো. মোমেনুল ইসলাম বলেন , বুধবার সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হয়েছে। তবে নিহতের হাত এবং পা ছিল বাঁধা।

তিনি আরো বলেন , নিহত ব্যক্তির পকেটে থাকা এনআইডি কার্ড থেকে তার পরিচয় নিশ্চিত করা হয়েছে । এবং তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button