ঢাকাসংবাদ সারাদেশসারাদেশ

গাজীপুরে শাড়ি কিনে আনায় স্বামীর সঙ্গে অভিমানে আত্মহত্যা

গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুরের কালিয়াকৈরে চাপাইর এলাকায় শাড়ি কিনে আনায় স্বামীর সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছেন রুমা আক্তার নামে ১ জন গৃহবধূ। শনিবার সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

রুমা আক্তার টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার পাকুল্ল্যা এলাকার আশুতোষের মেয়ে এবং নিকগঞ্জ সাটুরিয়া এলাকার প্রকাশের স্ত্রী। 

স্বামী প্রকাশ স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন। চাকরিরত অবস্থায় অসুস্থ হয়ে পড়েন প্রকাশ। তাকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করানো হলেও সুস্থ হননি তিনি। পরে ঢাকা একটি হাসপাতালে বিভিন্ন পরীক্ষা নিরিক্ষা করলে ক্যানসার ধরা পড়ে। এ অবস্থায় অসুস্থ স্বামীকে নিয়ে দিন কাটছিল রুমার।

শনিবার সকালে বাজার থেকে স্ত্রীর জন্য শখ করে একটি শাড়ি কিনে বাসায় ফেরেন প্রকাশ। পরে শাড়িটি হাতে দিতেই রেগে যান রুমা। এ সময় রুমা বলেন তোমার কোনো রোজগার নেই, তুমি কেনো আমার জন্য শাড়ি আনতে গেলে।

এর কিছুক্ষণ পর প্রকাশ দেখতে পান পাশের ঘরের দরজা বন্ধ। তখন রুমাকে ডাকাডাকিও সাড়া নো পেয়ে চিৎকার করেন প্রকাশ। পরে এলাকাবাসী ঘরের দরজা ভেঙে দেখে সিলিং ফ্যানের সঙ্গে রুমা ঝুলছে।

স্থানীয়রা রুমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। কালিয়াকৈর থানার এসআই রকিবুল বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button