ঢাকাসংবাদ সারাদেশসারাদেশ

গাজীপুরে বাসা থেকে ডেকে যুবককে কুপিয়ে হত্যা

গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুরের টঙ্গীতে পূর্ব বিরোধের জেরে ফোন করে ডেকে নিয়ে আশিক নামে ১ যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে আটক করা হয়েছে। শনিবার রাত ১০টার দিকে টঙ্গী পূর্ব থানাধীন গাজীপুরা (বাঁশপট্টি) এলাকার পেছনে এ ঘটনা ঘটে।

নিহত আশিক টঙ্গীর এরশাদনগর (৩ নম্বর ব্লক) এলাকার সোলেমান হোসেনের ছেলে। অভিযুক্ত আশরাফুল ইসলাম গাজীপুরা এলাকার আব্দুল কাদেরের ছেলে।

আহতরা হলেন, টঙ্গীর এরশাদ নগর এলাকার নাসিমের ছেলে সাব্বির, মোস্তফা কামালের ছেলে বিল্লাল হোসেন, টুটুল এবং তাদের অপর ২ জন বন্ধু। গুরুতর আহত সাব্বিরকে টঙ্গীর হোসেন মার্কেট এলাকার স্থানীয় আল কারিম হাসপাতাল এবং বিল্লাল হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের বড় ভাই সোহাগ মিয়া বলেন, আর্জেন্টিনার খেলা উপলক্ষে বন্ধুরা মিলে খাওয়া দাওয়া ও আনন্দ করবে বলে আশরাফুল ফোন করে আশিককে গাজীপুরার বাঁশ পট্টির পেছনে বিলের পাশে ডেকে নেয়। বিলের পাড়ে বসে তারা মুড়ি দিয়ে মুরগি গ্রিল করে খাচ্ছিলেন।

এ সময় আশরাফুল আশিককে বিলের একটু দূরে ডেকে নিয়ে তাকে এলাপাতাড়ি কোপাতে থাকে। এ সময় তার চিৎকারে ৫ বন্ধু এগিয়ে এলে আশরাফুল তাদেরও কুপিয়ে আহত করেন। এতে ঘটনাস্থলেই মারা যান আশিক।

টঙ্গী পূর্ব থানার এসআই কাওসার বলেন, আশিককে কুপিয়ে হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে আটক করা হয়েছে। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলে জানান তিনি। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button