ঢাকাসংবাদ সারাদেশসারাদেশ

গাজীপুরে কেক খেয়ে দুই বোনের মৃত্যু

গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুরের সালনায় বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয় এলাকায় কেক খেয়ে আশরাফুল ইসলামের দুই মেয়ের মৃত্যু হয়েছে। নিহতরা হচ্ছেন- আশামন ও ছোট বোন আলিফা।

মৃত শিশুদের বাবা বলেন, রোববার সকালে ওই এলাকায় সাইফুল ইসলামের দোকানের খোলা বাজারের তৈরিকৃত প্যাটিস ও কেক খান বাচ্চারা। এর কিছুক্ষণের মধ্যেই পর্যায়ক্রমে সবাই অসুস্থ হয়ে পড়ে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ সময় হাসপাতালের চিকিৎসক তার বড় মেয়ে আশামনি ও ছোট মেয়ে আলিফাকে মৃত ঘোষণা করেন। এ সময় তাদের ভাড়া বাসার অপর শিশু সিয়ামও অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন, গাজীপুর সদর থানার ওসি জিয়াউল ইসলাম। তিনি বলেন, সোমবার দুপুরে কেক খেয়ে দুই বোনের মৃত্যু হয়েছে। ওই মামলায় অভিযান চালিয়ে ৪জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার শিশু মিয়ার ছেলে মো. সোহেল, গাজীপুর সদর থানার দক্ষিণ সালনা এলকার লাবু মিয়ার ছেলে দোকানদার সাইফুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া নবীনগর থানার কোনাউর এলাকার দানু মিয়ার ছেলে শহিদুল ইসলাম ও একই গ্রামের মৃত চানমিয়ার ছেলে মোহাম্মদ হোসেন।

তিনি আরও বলেন, সোমবার দুপুরে নিহত শিশুদের বাবা বাদী হয়ে মামলা করেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button