ঢাকাসংবাদ সারাদেশ

আশুলিয়ায় বিষপানে নব দম্পতির মর্মান্তিক মৃত্যু

আশুলিয়া প্রতিনিধিঃ

ঢাকা সাভারের আশুলিয়ায় বিষপানে আত্মহত্যা করেছে এক নব দম্পতি। গতকাল রোববার বিকেলে আশুলিয়ার ধলপুর এলাকায় এই মর্মান্তিক ঘটনা ঘটে। পরে হাসপাতালে নিয়ে গেলে নব দম্পতির মৃত্যু হয়।

সোমবার সকালে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন আশুলিয়া থানার এসআই সোহেল মোল্লা।

মৃত মো. মৃদুল জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার গুনিপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে। অপর দিকে, মৃত মারুফা আক্তার মুন্নী (১৮) দিনাজপুর জেলার বিরামপুর থানার আরদি গ্রামের আব্দুল মান্নানের মেয়ে। তারা আশুলিয়ার ধলপুরে পরিবারের সঙ্গে বসবাস করতেন।

মৃতের স্বজনরা বলেন, মৃদুল ও মারুফার দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক ছিল। ৪ মাস পূর্বে উভয় পরিবারের সম্মতিতে তাদের বিয়ে হয়। তারা ২জনই আগামী বছরের এসএসসি পরীক্ষার্থী ছিল। এর পাশাপাশি মৃদুল একটি পোশাক কারখানায় কাজ করতেন।

গতকাল দুপুরের দিকে স্বামী-স্ত্রী ২জন নবীনগরের জাতীয় স্মৃতিসৌধে বেড়াতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে কয়েক ঘণ্টা পর ফিরে ঘরের মেঝেতে অসুস্থ অবস্থায় লুটিয়ে পড়েন।

এ সময় মারুফা বলেন, তারা বিষ খেয়েছে। তৎক্ষণাৎ তাদেরকে গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মারুফাকে মৃত ঘোষণা করেন। এবং মৃদুলকে উন্নত চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে গিয়ে সেও মারা যান। কিন্তু তারা কেন বিষপান করেছে বিষয়টি দুই পরিবারই কেউই বুঝতে পারছে না।

এসআই সোহেল মোল্লা জানান, খবর পেয়ে তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রক্রিয়া চলছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, বিষপানে তারা আত্মহত্যা করেছে। তবে তাদের আত্মহত্যার কারণ সম্পর্কে এখনো জানা যায়নি বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button