ঢাকাসংবাদ সারাদেশ

আওয়ামী লীগ জনগণের ভোটের মাধ্যমে ক্ষমতায় এসেছেন: ত্রাণ প্রতিমন্ত্রী

মোঃ নাসমি খাঁন,সাভার প্রতিনিধিঃ

আওয়ামী লীগ সরকার যতবার রাষ্ট্রীয় ক্ষমতায় এসেছে ভোট কারচুপির মাধ্যমে নয় জনগণের ভোটের মাধ্যমে ক্ষমতায় এসেছে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান।

সাভারের আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে এইচ বিবি করণ সাতটি নির্মাণ কাজ শেষ হওয়া রাস্তার উদ্বোধন শেষে তিনি একথা বলেন।

এসময় ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান আরও বলেন,বিএনপি যখন ক্ষমতায় ছিলো তখন তারা দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিলো বাংলাদেশকে তারা পাকিস্তান বানানোর ষড়যন্ত্র করেছিলো উল্লেখ করে তিনি আরও বলেন,উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে তিনি আগামী নির্বাচনে সবাইকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান। এর আগে প্রতিমন্ত্রী আশুলিয়ার গকুল নগর উচ্চ বিদ্যালয়,গেরুয়া বাজারে দুস্থ মানুষদের মাঝে ও সাভারের নামা বাজার এলাকায় মসজিদের খতিব,ঈমাম ও মুয়াজ্জিনদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এসময় সাভার উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিল্লুর রহমান রাসেদ,ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী,পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান,তিন নং ওয়ার্ড ইউপি সদস্য শফিউল আলম সোহাগসহ আরো অনেকে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button