ঢাকাসংবাদ সারাদেশ

অবশেষে মারা গেল আগুনে দগ্ধ শিশু মিতু

ঢাকা প্রতিনিধিঃ

গত ১৫ মার্চ রাজধানীর আদাবর থানার শনিরবিল হাউজিংয়ে দুই শিশুর শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে পালিয়ে গেছিল পাষন্ড দুলাভাই।ওই ঘটনায় আগুনে দগ্ধ হয়ে শিশু মিতুর (৮) শরীরে ৯৮ শতাংশ পুড়ে গেছিল।৪ দিন যাবৎ শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে গতকাল শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়ে শিশু মিতু।

এ তথ্য নিশ্চিত করে ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন জানান, আদাবর থেকে দগ্ধ অবস্থায় দুই শিশু আমাদের এখানে ভর্তি হয়েছিল। তাদের মধ্যে শিশু মিতু চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল সাড়ে ৬টায় মারা যায়। তার শরীরের ৯৮ শতাংশ দগ্ধ হয়েছিল।

উল্লেখ্য, গত মঙ্গলবার দুলাভাই আলাউদ্দিন কেরোসিন ঢেলে মিতু ও তার ভাই বাপ্পির গায়ে আগুন লাগিয়ে দিয়ে বাইরে থেকে দরজা বন্ধ করে পালিয়ে যায় ঘাতক দুলাভাই আলাউদ্দিন । পরে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। 

দগ্ধদের বোন পারুল আক্তার বাদী হয়ে আদাবর থানায় একটি মামলা করেন। এ ঘটনায় গত বুধবার অভিযুক্ত আলাউদ্দিনকে সাভারের বলিয়াপুর থেকে গ্রেফতার করে পুলিশ। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘাতক আলাউদ্দিন পুলিশকে জানান, মৌয়ের ওপর প্রতিশোধ নিতেই ওই দুই শিশুর গাঁয়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button