ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

হরিপুর চলন্ত বাস থেকে ছিটকে পড়ে এক বৃদ্ধা যাত্রী নিহত

লিমন সরকার ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের হরিপুরে চলন্ত বাস থেকে ছিটকে পড়ে মুকসেদা (৫৯)নামে এক বৃদ্ধা যাত্রী নিহত হয়েছে । বুধবার আনুমানিক সকাল সারে ১১ টার দিকে ঠাকুরগাঁও থেকে ছেড়ে আসা হরিপুরগামী একটি মিনি বাস থেকে ছিটকে পড়ে বৃদ্ধা মহিলা গুরুত্বর আহত হন ।

এসময় বাসের যাত্রী ও বাস চালক বৃদ্ধা মহিলাকে উদ্ধার করে হরিপুর উপজেলা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘােষণা করেন । নিহত বৃদ্ধা মহিলা হরিপুর উপজেলার ২ নং আমগাঁও ইউনিয়নের নন্দগাঁও ( ঝবরগাছি ) গ্রামের লােকমান হােসেনের স্ত্রী । হরিপুর থানা অফিসার ইনচার্জ আওরঙ্গজেব এবং সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান পাভেল তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ।

ঘটনাসূত্রে জানা যায় , বৃদ্ধা মহিলা ( ৫৯ ) ঠাকুরগাঁও থেকে ছেড়ে আসা হরিপুরগামী বাসে কামারপুকুর নামক স্থানে উঠে গেট সংলগ্ন বাম পাশের প্রথম সিটে বসেন । হরিপুর উপজেলার পতনডােবা ছাগল বাঁচাতে গিয়ে বাস চালক হঠাৎ করে জোরে ব্রেক করলে গেটের সামনে মহিলা ঝাঁকি সামলাতে না পেরে বাস থেকে ছিটকে পাঁকা রাস্তার উপর পড়ে গিয়ে গুরুতর আহত হলে বাসের যাত্রী ও বাস চালক বৃদ্ধা মহিলাকে উদ্ধার করে হরিপুর উপজেলা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘােষণা করেন ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button