ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

সেই ভিক্ষুকের পাশে দাঁড়ালেন ঠাকুরগাঁও ওসি তানভিরুল ইসলাম

লিমন সরকার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও পৌর এলাকার গোবিন্দনগর মুন্সিরহাটে ছিনতাইয়ের শিকার হওয়া ভিক্ষুক মহেলা বেগমের (৭৫) পাশে দাঁড়িয়েছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম। মঙ্গলবার (২ মার্চ) সকালে পৌর এলাকার গোবিন্দনগরে ভিক্ষুক মহেলা বেগমের বাড়ি যান।

বৃদ্ধা ভিক্ষুকের হাতে চাল, ডাল, তেল ও ওষুধ ক্রয়ের জন্য নগদ অর্থ তুলে দেন। ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম বলেন, ‘আমাদের সমাজে দিন দিন নীতি নৈতিকতা হারিয়ে যাচ্ছে। একজন ভিক্ষুকের টাকা ছিনিয়ে নেওয়া যুবকদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। আমি ব্যক্তিগত ভাবে ওই বৃদ্ধা মাকে ওষুধ ক্রয়ে সহযোগিতা করেছি।

টাকা উদ্ধার হলে সেটি তাকে ফেরত দেওয়া হবে।ভিক্ষুক মহেলা বেগম বলেন, সারাদিন ভিক্ষা করে সোমবার (১ মার্চ) বিকেলে মুন্সিরহাটে রাস্তার পাশে বসে টাকাগুলো গণনা করছিলেন। এমন সময় দুই তরুণ তার কাছ থেকে প্রায় ৯ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।’ এর আগে সোমবার (১ মার্চ) রাতে ‘কিল-ঘুষি মেরে ভিক্ষুকের জমানো সব টাকা ছিনিয়ে নিলেন দুই তরুণ’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। এরপর থেকে থানা পুলিশ ওই ভিক্ষুকের টাকা উদ্ধার করার চেষ্টা অব্যাহত রেখেছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button