সংবাদ সারাদেশ

কক্সবাজারের চকরিয়ায় আট বছরের শিশুকে ধর্ষণে ব্যর্থ হয়ে ভাই-বোনকে কুপিয়ে হত্যাচেষ্টা

সংবাদ চলমান ডেস্কঃ

কক্সবাজারের চকরিয়ায় আট বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা ও ভাই-বোনকে হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি মিজানুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার ভোরে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃত মিজান উপজেলার খুটাখালী ইউনিয়নের উত্তর মেধাকচ্ছপিয়া গ্রামের আবদুল হাকিমের ছেলে। গতকাল বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ২৮ সেপ্টেম্বর সকালে খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া এলাকায় বাড়ির পার্শ্ববর্তী জঙ্গলে দুই ভাই-বোন মিলে ফুলঝাড়ু সংগ্রহ করতে যায়।

এ সময় তাদের একা পেয়ে স্থানীয় মিজান আট বছর বয়সী শিশুকে ধর্ষণ চেষ্টা চালায়। তারা চিৎকার শুরু করলে মিজান তার হাতে থাকা ধারালো দা দিয়ে দুই ভাই-বোনকে এলোপাতাড়ি কুপিয়ে মৃত্যু নিশ্চিত ভেবে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় ছোট ভাই (৭) রাস্তার পাশে দৌঁড়ে আসলে পথচারীরা ঘটনা দেখে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ওই দুই শিশুর বাবা বাদী হয়ে মিজানুর রহমানসহ পাঁচজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

চকরিয়া থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ‘শিশু ধর্ষণ চেষ্টাসহ ও দুই ভাই-বোনকে কুপিয়ে আহত করার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি মিজানকে পুলিশ গ্রেফতার করেছে। বৃহস্পতিবার দুপুরে মিজানকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button