ঠাকুরগাঁসারাদেশ

দুই মোটর সাইকেল চোরকে গ্রেফতার করেছে ঠাকুরগাঁও পুলিশ

 

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ে চোরাই মোটরসাইকেল বিক্রি করতে গিয়ে শাহিন(৩২) ও সবুজ ইসলাম(২২) নামের আন্ত:জেলা দুইজন মোটরসাইকেল চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) ভোর রাতে সদর উপজেলার সালন্দর ইউনিয়ন থেকে মোটরসাইকেল বিক্রি করার সময় তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত শাহিন শহরের পূর্ব গোয়ালপাড়া এলাকার মৃত নূরুল ইসলাম ওরফে নূরু ড্রাইভারের ছেলে ও সবুজ ইসলাম কুমারপুর হঠাৎপাড়া এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে।

পুলিশ জানায়, গত ১৬ ফেব্রয়ারি ঠাকুরগাঁও শহরের গোয়ালপাড়া থেকে আসলাম পারভেজের বাসা থেকে একটি মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ে করা হয়। পরে পুলিশ মোটরসাইলেটি উদ্ধারে অভিযানে নামে।

গোপন সংবাদে পুলিশ জানতে পাড়র সালন্দর উচ্চ বিদ্যালয় মাঠে আন্ত:জেলা মোটরসাইকেল চোরের সক্রিয় সদস্যরা সেখানে একত্রিত হয়ে মোটরসাইকেল কেনাবেচা শুরু করেছে। এসময় সেখানে অভিযান চালিয়ে একটি হিরো হোন্ডাসহ আন্ত:জেলা মোটরসাইকেল চোর শাহিন ও সবুজকে গ্রেপ্তার করে।

ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃত দুইজন রংপুর বিভাগের বিভিন্ন জেলায় মোটরসাইকেল চুরি করে আসছে বলে প্রাথমিকভাবে জবানবন্দি দিয়েছে। বিকেলে ঠাকুরগাঁও আদালতের মাধমে আন্ত:জেলা দুই চোর শাহিন ও সবুজকে কারাগারে পাঠানো হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button