সংবাদ সারাদেশসারাদেশ

ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ফেনী প্রতিনিধিঃ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর কাজিরদিঘী এলাকায় সড়ক দুর্ঘটনায় স্বামী ও স্ত্রী সহ তিন জন নিহত হয়েছে এবং আহত হয়েছে আরও দুই জন। নিহতরা হলেন- কুমিল্লার হোমনা উপজেলার সুরারামপুর গ্রামের জামাল মিয়ার ছেলে শিমুল ও তার স্ত্রী ইয়াসমিন এবং কুমিল্লার বুড়িচং উপজেলার কোরপাই গ্রামের বাকের মিয়ার ছেলে পিকআপ চালক আবু সাঈদ। আহতরা হলেন- দেলোয়ার হোসেন ও পিকআপের হেলপার সাগর। আজ বৃহস্পতিবার ভোরে এই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, শিমুল পেশায় একজন অটোরিকশা চালক ছিলেন। আজ বৃহস্পতিবার ভোরে শিমুল-ইয়াসমিন দম্পতি পিকআপ ভ্যানে করে বাসার মালামাল নিয়ে চট্টগ্রাম থেকে কুমিল্লায় যাচ্ছিলেন। ভোর ৫ টার সময় ফেনী সদর উপজেলা কাজিরদিঘী নামক স্থানে এসে পিকআপটি সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি মালবাহী লরিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানটি দুমড়ে-মুচড়ে যায়। এতে শিমুল, ইয়াসমিন ও পিকআপ চালক আবু সাঈদের মৃত্যু হয়। নিহত ব্যক্তিদের মরদেহ ফেনী সদর জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহত দু’জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স ফেনীর লিডার উজ্জ্বল বড়ুয়া এসব তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, খবর পেয়ে ১৫ মিনিটের মধ্যে ঘটনাস্থলে পৌঁছায় ফায়ার সার্ভিসের কর্মীরা। নিহতদের মরদেহ মর্গে রাখা হয়েছে। গুরতর আহত সাগরকে ২৫০ শয্যার ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক রায়হান উদ্দিন চৌধুরী বলেন, এই ঘটনায় তিন জনের মৃত্যু হয়। মরদেহ গুলো মর্গে রাখা হয়েছে। 

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফাজিলপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ খান চৌধুরী বলেন, এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button