ঠাকুরগাঁ

ঠাকুরগাঁয়ের সেই শিশু ধর্ষণে একজন গ্রেফতার

লিমন সরকার,ঠাকুরগাঁঃ

সদর উপজেলার রুহিয়ায় ৭ বছর বয়সী এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে রাব্বী (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রাব্বী ওই শিশুর মামাতো ভাই। শনিবার (২৭ আগস্ট) দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়। 

এর আগে, গতকাল শুক্রবার (২৬ আগস্ট) বিকালে উপজেলার রুহিয়া ঘনিবিষ্ণুপুর থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার রাব্বী ওই গ্রামের সলেমান আলীর ছেল।ওই শিশু ১ নম্বর রুহিয়া ইউনিয়নের ঘনিবিঞ্চুপুর গ্রামের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী।

মামলা সূত্রে জানা যায়, ওই শিক্ষার্থী গত বৃহস্পতিবার (২৫ আগষ্ট) বিকেল ৪টার দিকে তার মামার বাড়িতে মানকচুর তরকারি দিতে যায়। ওই সময় তাদের বাড়িতে অন্য কেউ না থাকার সুযোগে মামাতো ভাই রাব্বী  তাকে একাকী পেয়ে মুখ চেপে ধরে শয়ন ঘরে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

এ ঘটনায় মেয়ের মা বাদী হয়ে শুক্রবার বিকেলে রুহিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করলে পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে রাব্বীকে গ্রেফতার করে।

রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশু ধর্ষনের অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার রাব্বীকে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। অপরদিকে ওই শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button