ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

ঠাকুরগাঁও সদর হাসপাতালে করােনায় আক্রান্ত হয়ে ৩১ জন ভর্তি

লিমন সরকার ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও সদর হাসপাতালে করােনায় আক্রান্ত হয়ে ৩১ জন ভর্তি রয়েছেন । গতকাল ( ৫ জুন)শনিবার সদর হাসপাতালের করােনা ইউনিটে এই ৩১ জন রােগীকে দেখতে পাওয়া যায় । ঠাকুরগাঁও সদর হাসপাতালের চিকিৎসক ডা : তােজাম্মেল হক জানান , গতকাল শনিবার সদর হাসপাতালে ৩১ জন আক্রান্ত রােগী ভর্তি ছিল ।

পূর্বের রিপাের্টসহ ঠাকুরগাঁও জেলায় ৫ জুন নতুন সহ ১৭ জন সদর উপজেলা -৮ জন , বালিয়াডাঙ্গী -৮ জন এবং হরিপুর -১ জন করােনা সংক্রমিত রােগী শনাক্ত হয়েছেন । জেলায় সর্বমােট করােনা সংক্রমিত রােগীর সংখ্যা ১৭৪২ জন , যাদের মধ্যে ১৫৭৫ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যু ৩৮ জন ।

এ বিষয়ে সিভিল সার্জন ডাঃ মােঃ মাহফুজার রহমান সরকার জানান, করােনায় আক্রান্ত মারা যাওয়া রােগী জেলার সীমান্তবর্তী উপজেলা বালিয়াডাঙ্গী উপজেলার বাসিন্দা ৭০ বছর বয়সী এক মহিলা ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। স্বাস্থ্য বিভাগ করােনা প্রতিরােধে সমন্বিতভাবে কাজ করে যাচ্ছে । তবে জেলা সদর হাসপাতালে এখনাে আইসিইউ বেড নেই । তা স্থাপন করা হলে এই এলাকার মানুষ রােগ প্রতিরােধে উপকৃত হবে | করােনা মােকাবেলায় জেলা স্বাস্থ্য বিভাগ কাজ করছে এবং সকলের সতর্ক থাকার জন্য আহবান জানান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button