রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদসংবাদ সারাদেশ

সাবেক খাদ্যমন্ত্রী রামেক হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিবেদকঃ

আজ (১১ মে) বুধবার সকালে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম । সকালে অন্তত ১০ বার পাতলা পায়খানা হওয়ার পর তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা এখনো স্থিতিশীল হয়নি। তার জন্য আইসিইউ প্রস্তুত রাখা হয়েছে।তার সুচিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, আজ সকাল সাড়ে ১০টার দিকে কামরুল ইসলামকে রামেক হাসপাতালের ভিভিআইপি কেবিনে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শামীম ইয়াজদানী বলেন, সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলামের অবস্থা এখনো স্থিতিশীল নয়। সকালে অন্তত তাঁর ১০ বার পাতলা পায়খানা হয়েছে।

ভর্তির পর থেকে তাঁকে প্রয়োজনীয় সব চিকিৎসা দেওয়া হচ্ছে এবং সব সময় তার পাশে ডাক্তার নার্স রয়েছেন। তাঁর শরীরে পানিশূন্যতা দেখা দিয়েছে। বিপি কমে গেছে। তাঁর জন্য আইসিইউ প্রস্তুত রাখা হয়েছে। এছাড়া সুচিকিৎসার অধ্যাপক খলিলুর রহমানকে প্রধান করে সংশ্লিষ্ট নয়জন চিকিৎসককে নিয়ে একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

হাসপাতাল সূত্রে আরও জানা গেছে, সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম গত মঙ্গলবার রাজশাহীতে এসেছেন। এর পর তিনি ডায়রিয়া জনিত রোগে আক্রান্ত হন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button