রাজশাহী সংবাদরাজশাহী সংবাদসংবাদ সারাদেশ

করোনা প্রতিরোধের নামে কাটাখালী ওসির তাফালিং মিডিয়া কর্মীদের সাথে দূর্ব্যাবহার

মাজহারুল ইসলাম চপল, রাজশাহীঃ

রাজহাশীতে নভেল করোনা ভাইরাস প্রতিরোধের নামে চলছে কাটাখালী থানার অফিসার ইনচার্জ জিল্লুর রহমনের ক্ষমতার দাপট।  এই জিল্লুর রহমান তার গায়ের ঝাল মিটাচ্ছেন মটর সাইকেল চালকদের উপর। বুধবার সকাল থেকে শুরু হয় ওসি জিল্লুর মহড়া। গালিগালাজ থেকে শুরু করে মটর সাইকেল চালকদের লাঞ্চিত করতে ছাড়ছেন এই ক্ষমতাধর ওসি জিল্লুর রহমান। বুধবার সকালে কাটাখলী বাজার চত্বরে নিজের ক্ষমতা বলে মোবাইল কোর্ট পরিচালনা করেন তিনি।

সকাল 11.30 টার সময় সংবাদ সংগ্রহের জন্য কয়েকজন মিডিয়া কর্মী বাঘা-চারঘাটের উদ্দেশ্যে রওনা হলে কাটাখালী বাজার চত্বরে দেখা হয় কাটাখলী থানার অফিসার ইনচার্জ জিল্লুর রহমানের সাথে। তার হাত থেকে রক্ষা পাইনি এই মিডিয়া কর্মীরাও। বাধ্য হয়ে নামতে হয় মটর সাইকেল থেকে। পরে ওসিকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে আমরা কাজ করছি। কোন মটর সাইকেলে দুইজন চড়তে পারবে না। কারন জানতে চাইলে তিনি উত্তর দেন এত কইফিয়ত দিতে পারবোনা। মিডিয়া কর্মীরা শুধু আলতু ফালতু নিউজ করেন করেন। আপনাদের কি খেয়ে কাজ কাম নাই। যান বাড়িতে গিয়ে বসে থাকুন। আপনাদের সংবাদ সংগ্রহ করতে হবেনা। পরে তাকে পুনরায় জিজ্ঞাসা করা হয় যে, করোনা প্রতিরোধ কি শুধু মটর সাইকেল চালকদের জন্য নাকি সবার জন্য। রাস্তায় তো অনেক যানবাহন চলছে এগুলোর কি ব্যবস্থা নিয়েছেন। এমন প্রশ্ন করা হলে  তিনি কোন উত্তর দেননি। পরবর্তীতে তিনি রাগ দেখিয়ে বলেন জানতো এখান থেকে চলে জান। এরপর সংবাদ কর্মীরা সংবাদ সংগ্রহ করতে চাইলে তিনি আরও রাগান্নিত হয়ে বলেন ভাই আমার আইনের কাজে বাধা দিবেননা, নইলে আমি আমার ক্ষমতা দেখাবো। পরে আরও কয়েকজন পুলিশ সদস্য এসে এই মিডিয়া কর্মীদেরকে চলে যেতে বলেন।

মিডিয়া কর্মীরা তাৎক্ষনিক ঘটনা স্থল ত্যাগ করলেও রাজশাহীতে কর্মরত একাধিক সিনিয়র সাংবাদিক ওসির এমন ঘটনা নিয়ে ক্ষোভ প্রকাশ করে বলেন, করোনা সম্পর্কিত নিয়ে শুধুই কি ওসি কাটাখালী কাজ করছেন? একজন সাংবাদিকের দেশের জন্য কত দ্বায়ীত্ব সে যদি বুঝতেন তাহলে তিনি এমন ব্যবহার করতেন না। তার এমন আচরনের জন্য দুঃখ প্রকাশ করেন সাংবাদিকগন ।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button