ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

ঠাকুরগাঁও ছেলের হাতে বাবা খুন

লিমন সরকার ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের বরুনাগাঁও মেম্বার পাড়া গ্রামে ছেলে হাসু ( ৩০ ) ‘ র হাতে বাবার মৃত্যুর অভিযােগ পাওয়া গেছে । স্থানীয় ইউপি চেয়ারম্যান মাহবুব আলম মুকুল ঘটনার সত্যতা নিশ্চিত করেন ।

সােমবার ( ২৬ এপ্রিল ) ভাের রাতে উপজেলার মেম্বার পাড়া গ্রামে এঘটনা ঘটে । নিহত নেরু ( ৫০ ) ওই গ্রামের বাসিন্দা । স্থানীয় সূত্রে জানাযায় , রবিবার ভাের রাতে ভারসাম্যহীন ছেলে হাসুর সাথে বাবা নেরুরকথা কাটাকাটি হয় এবং হাসুকে অনেক গালিগালাজ করে । হাসু এই অপমান সইতে পেরে তার বাবা ফজরের নামাজ শেষ করে বাড়ি যাওয়ার পথে হাসু ইট দিয়ে বাবার মাথায় আঘাত করলে তিনি মাটি পড়ে যায় ।

পরে এলাকাবাসী নেরুকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফারড করে দেয় । পরে রংপুর যাওয়ার পথে ১০ মাইল নামক স্থানে তিনি মারা যান ।এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মাহবুব আলম মুকুল বলেন , ছেলের ইটের আঘাতে বাবার মৃত্যু খবর শুনে আমি ঘটনাস্থলে গিয়েছিলাম । ছেলেটির মাথার সমস্যা আছে ।

ঠাকুরগাঁও থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম বলেন , খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে । এবং ছেলে হাসুকে আটক করা হয়েছে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button