রাজশাহীরাজশাহী সংবাদ

নাটোরে বিএনপির সঙ্গে পুলিশের সংঘর্ষ, আহত ১৫

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

নাটোরে বিএনপির নেতা কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ ২২ নভেম্বর সোমবার বেলা ১০ টার দিকে নাটোর শহরের আলাইপুরে জেলা বিএনপি কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

সংঘর্ষে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুর সহধর্মিনী জেলা বিএনপির সদস্য সাবিনা ইয়াসমিন ছবি সহ ১৫ নেতা কর্মী আহত হয়েছে। সদর থানার ওসি মনসুর রহমান আহত হয়েছেন বলে জানা গেছে।

এ সময় যুগান্তর পত্রিকার নাটোর প্রতিনিধি শহিদুল হক, বাংলাভিশনের নাটোর প্রতিনিধি কামরুল ইসলাম আহত হয় । আজ বেলা ১০ টার দিকে নাটোর শহরের আলাইপুরে জেলা বিএনপি কার্যালয়ের সামনে বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবীতে গণ বিক্ষোভ কর্মসূচির আয়োজন করে বিএনপি । শহরের আশপাশের এলাকা থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ছোট ছোট মিছিল নিয়ে কার্যালয়ের সামনে আসে।এ সময় সমাবেশ শুরু হওয়া মাত্র পুলিশ লাঠিচার্জ শুরু করে ।

এ সময় বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সাথে ধস্তাধস্তি এবং পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষ হয়। বিএনপির নেতাকর্মী পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে।পুলিশও ফাঁকা গুলি ও কাঁদুনে গ্যাস নিক্ষেপ করে।

নাটোর সদর থানার ওসি মনসুর রহমান গণমাধ্যমকে জানান, বিএনপির শান্তিপূর্ণ সমাবেশে আমরা বাধা দেইনি। তাদের মিছিলের অনুমতি ছিল না। তবুও তারা মিছিল করে। রাস্তা অবরোধ করার চেষ্টা করে।তিনি বলেন, বিএনপিই পুলিশের ওপর হামলা চালায়। পরে পুলিশ আত্মরক্ষার্থে তাদের ধাওয়া দেয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button