ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

ঠাকুরগাঁওয়ে ২৪ নিউজের বর্ষ উপলক্ষে প্রতিষ্ঠা বার্ষিকী পালন

লিমন সরকার ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও ২৪ নিউজ পোর্টাল টি হাঁটি হাঁটি পা পা করে সংবাদ প্রকাশের ২ বছর অতিক্রম করে তৃতীয় বছরে পদার্পণ করেছেন। গত ২৮ জুন সোমবার বিকেলে ঠাকুরগাঁও ২৪ নিউজ এর নিজস্ব কার্যালয়ে কেক কেটে পত্রিকাটির প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

বর্ষপূর্তির এই বিশেষ দিন উপলক্ষে পত্রিকার পরিবারের পক্ষ থেকে পাঠক ও সুধীজনদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়েছে। ঠাকুরগাঁও ২৪ নিউজ এর সম্পাদক ও প্রকাশক মোঃ আবুল হাসান বলেন, আমাদের পত্রিকাটি ২০১৯ সালের এইদিনে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। সকলের দোয়া ও ভালোবাসায় ঠাকুরগাঁও ২৪ নিউজ তৃতীয় বছরে পদার্পণ করতে যাচ্ছে। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের নিমিত্তে কাজ করে যাচ্ছে এর সাথে সম্পৃক্ত সকল কর্মী।

ঠাকুরগাঁওসহ দেশের বিভিন্ন জেলা, উপজেলার গণ্ডি পেরিয়ে দেশের বাইরেও বেশ ইতিবাচক সাড়া পাচ্ছে পত্রিকাটি। আস্থা ও নির্ভরতায় সম্মানিত পাঠকদের মনে জায়গা করে নিয়েছে ঠাকুরগাঁও ২৪ নিউজ পেপার। সকলের প্রতি কৃতজ্ঞ আমরা। গণমানুষের মুখপত্র হিসেবে কাজ করার যে উদ্দেশ্য নিয়ে ঠাকুরগাঁও ২৪ নিউজ পেপার এর পথচলা শুরু করেছিলেন সেই পথচলায়, আপনাদের সকলের সহযোগীতা ও উপস্থিতি সবসময় একান্ত প্রয়োজন। তিনি আরো বলেন, চলমান করোনা পরিস্থিতির কারণে প্রথম বারের মত এবারো ঠাকুরগাঁও ২৪ নিউজ পেপার এর ২য় বর্ষপূর্তির অনুষ্ঠান করা হয়েছে।

দেশের এমন কঠিন সময়ে আমাদের সকলের একসাথে একযোগে কাজ করা একান্ত প্রয়োজন। সে লক্ষে ঠাকুরগাঁও ২৪ নিউজ পেপার এর পরিচালনা ২য় বর্ষপূর্তি অনুষ্ঠান সীমিত আকারের করা হয়েছে। মোঃ আবুল হাসান আরো বলেন, আপনাদের সকলের ভালোবাসা ও সহযোগিতায় ঠাকুরগাঁও ২৪ নিউজ পেপার গণমানুষের মুখপত্র হিসেবে আগামী দিনগুলোতেও একইভাবে কাজ করে যাবে, ইনশাআল্লাহ। ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাকিল আহমেদের সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন,ঠাকুরগাঁও ২৪ নিউজ পেপার এর নির্বাহী সম্পাদক ও বাংলাদেশ টেলিভিশন বিটিভি ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি মাসুদ রানা পলক,ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক ও ঢাকার ডাক পত্রিকার জেলা প্রতিনিধি আব্দুল আওয়াল, দৈনিক একুশে সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি কুদরত আলী, দৈনিক ডেল্টা টাইম পত্রিকার জেলা প্রতিনিধি আলমগীর হোসেন, সু প্রভাত উত্তরবঙ্গ জেলা প্রতিনিধি সাইমন হোসেন, দৈনিক দাবানল পত্রিকার জেলা প্রতিনিধি আল ফায়সাল অনিক, ঠাকুরগাঁও ২৪ নিউজ পেপার পত্রিকার জেলা ও উপজেলা প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button