সংবাদ সারাদেশসারাদেশ

গোপালগঞ্জে বাস-প্রাইভেটকারের সংঘর্ষে আগুন-চালকের মৃত্যু

গোপালগঞ্জে বাস-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে প্রাইভেটকারের চালক মোহাম্মদ উল্লাহ নামে এক জন মারা গেছেন। এতে আহত হয়েছেন আরো তিন জন। সংঘর্ষের পর বাস এবং প্রাইভেটকার আগুনে পুড়ে যায়।

আজ বৃহস্পতিবার সকালে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার রাতইল ইটভাটা এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত প্রাইভেটকারের চালক মোহাম্মদ উল্লাহ মানিকগঞ্জ জেলার সানবান্দা গ্রামের আব্দুল লতিফ মাস্টারের ছেলে। 

এ বিষয়টি নিশ্চিত করেছেন কাশিয়ানী হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক আবুল হাসেম মজুমদার।

তিনি জানান, খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইমাদ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মানিকগঞ্জ থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী একটি প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন প্রাইভেটকারের চালক মোহাম্মদ উল্লাহ। এ সময় প্রাইভেটকারে থাকা তিন সহোদর ফাহিম, ফাহাদ এবং ইফাদ আহত হয়।

এবং সংঘর্ষের পর বাস ও প্রাইভেটকারটিতে আগুন ধরে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্য ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে বাস ও প্রাইভেটকারটি পুড়ে যায়।

তিনি আরো বলেন, আহতদের কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ঢাকা-খুলনা মহাসড়ক প্রায় দুই ঘণ্টা সড়ক চলাচল বন্ধ থাকার পর পুলিশ যানবাহন চলাচল স্বাভাবিক করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button