ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

ঠাকুরগাঁওয়ে ভ্যানেটি ব্যাগ চুরির দায়ে এক চোরকে ৩ মাসের কারাদণ্ড

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

২৩ মে রবিবার দুপুরে ঠাকুরগাঁও আধুনিক হাসপাতালে ভ্যানেটি ব্যাগ চুরি করে নেওয়ার প্রচেষ্টাকালে মুন্সিপাড়ানিবাসী মোঃ মোস্তফা ২৫, পিতা মৃত মাহাবুব আলমকে রোগীর সাথে আসা স্বজন ও হাসপাতালের স্টাফ হাতে-নাতে ধরে ফেলে । খবরটি বাইরে প্রকাশ হলে স্থানীয় জনসাধারণ তাকে গণধোলাইয়ের চেষ্টা করে ।

পরে হাসপাতালের আবাসিক চিকিৎসক উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুনকে জানালে তিনি সরাসরি সদর থানার পুলিশে ফোন দেয় । পুলিশ ফোর্স নিয়ে এসে তাৎক্ষণিকভাবে উপস্থিত হয়ে ঘটনা উদঘাটন করেন এবং চোরকে আটক করেন। এ সময় তাকে জিজ্ঞেস করলে সে বলে মাদক কিনে সেবন করব বলে এই চুরির প্রচেষ্টা করেছি ।

পরে হাসপাতালের আবাসিক চিকিৎসক উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুনকে জানালে তিনি সরাসরি সদর থানার পুলিশে ফোন দেয় । পুলিশ ফোর্স নিয়ে এসে তাৎক্ষণিকভাবে উপস্থিত হয়ে ঘটনা উদঘাটন করেন এবং চোরকে আটক করেন। এ সময় তাকে জিজ্ঞেস করলে সে বলে মাদক কিনে সেবন করব বলে এই চুরির প্রচেষ্টা করেছি । তাই-

উপজেলা নির্বাহী অফিসার ভ্যানেটি ব্যাগ চুরির অপরাধের জন্য মোস্তফাকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। যানা যায় এর আগেও চুরির অভিযোগে তাকে কারাভোগ করতে হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button