ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

ঠাকুরগাঁওয়ে দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন রিপোর্টার্স ইউনিটি

লিমন সরকাড় ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ে অসহায় – দুস্থ ও শীতার্ত শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন ঠাকুরগাঁও রিপাের্টার্স ইউনিটি । আজ বুধবার সকাল ১০টার দিকে জেলা পরিষদ অডিটরিয়াম চত্বরে দেড়শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন , জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জবেদ আলী। এছাড়াও সংগঠনের সভাপতি এমদাদুল ইসলাম ভুট্টো , সহ – সভাপতি রেজাউল হক প্রধান , ইঞ্জিনিয়ার হাসিনুর রহমান , সহ – সাধারন সম্পাদক আসাদুজ্জামান আসাদ , জাকির হােসেন বাচ্চু , দপ্তর সম্পাদক জয় মহন্ত অলক , প্রচার সম্পাদক রেদওয়ানুল হকসহ সংগঠনের সদস্যরা ।

শীতবস্ত্র বিতরনকালে বক্তারা বলেন , প্রতিটি সংগঠন নিজ নিজ জায়গা থেকে সমাজের মানুষের জন্য সঠিকভাবে দায়িত্ব পালন করলে সমাজের পরিবর্তন করা সম্ভব । সেই সাথে আগামীতে এসব সামাজিক সংগঠনগুলােকে দরিদ্র ও অসহায় মানুষের পাশে থাকার আহ্বান জানান । উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন বলেন , প্রতিটি সংগঠন মানুষের পাশে থেকে কাজ করছে । সকলের সমন্বিত উদ্যোগেই দেশকে এগিয়ে নেয়া সম্ভব বলে মনে করেন তিনি । সেই সাথে শীতবস্ত্র নিয়ে অসহায় মানুষের পাশে এগিয়ে আসার জন্য ঠাকুরগাঁও রিপাের্টার্স ইউনিটিকে ধন্যবাদ জানান ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button