ঢাকাসংবাদ সারাদেশসারাদেশ

গাজীপুরে মাদক ব্যবসায়ী গ্রেফতার

গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুরে পুলিশের বিশেষ অভিযানে মাদক বিক্রির সময় ৭ জন ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন পুলিশ। এ সময় তাদের কাছে থাকা ইয়াবা, গাঁজা, মাদক বিক্রির টাকা ও মোবাইল উদ্ধার করা হয়েছে। 

শনিবার তাদের আদালতে পাঠানো হয়েছে। শুক্রবার সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত চলা অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন, মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) চৌধুরী তানভীর আহমেদ। তিনি বলেন, সন্ধ্যায় টঙ্গী পশ্চিম থানা পুলিশ জানতে পারে যে, সেনাকল্যাণ ভবনের দক্ষিণ দিকে পাকা রাস্তার ওপর মাদক কেনাবেচা করছে কতিপয় মাদক ব্যবসায়ী।

এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে মেছের আলী ওরফে ট্যাবলেট মেম্বারকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৩০ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে মো. জাকির হোসেন নামে আরেকজনকে গ্রেফতার করা হয়। তার কাছে থাকা ২০০ ইয়াবা ও ৭০০ টাকা উদ্ধার করা হয়েছে।

এদিকে মেট্রোপলিটন পুলিশের অপরাধ দক্ষিণ বিভাগের তত্ত্বাবধানে টঙ্গী পূর্ব থানার অভিযানে ওই থানার শিলমুন এলাকায় অভিযান পরিচালনা করে মাদক সেবনকালে মোবারক হোসেন, রনি, আল আমিন আহম্মেদ ইমরান. শাহিন বেপারী ও দিপালীকে গ্রেফতার করা হয়েছে।

এ সময় তাদের কাছে থাকা ১০০ ইয়াবা, ২ কেজি গাঁজা, মাদক বিক্রির নগদ ১ হাজার ২০০ টাকা ও একটি মোবাইল জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে। শনিবার তাদের আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button